সকল মেনু

সমুদ্র সৈকতে ভেসে এলো ৬ লাশ

হটনিউজ ডেস্ক:
কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান অবস্থায় ছয়জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৈরী আবহাওয়ার কবলে পড়ে ট্রলার দুর্ঘটনায় ওই ছয়জনের মৃত্যু হয়েছে। এসময় দুজনকে জীবিত উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সুগন্ধা পয়েন্ট থেকে ওই ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিকে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) খায়রুজ্জামান জানান, রাত সাড়ে ৩টার দিকে কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্টে ছয়জনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। এসময় সমুদ্র সৈকত থেকে ভাঙাচোরা একটি মাছ ধরার ট্রলার জব্দ করা হয়েছে এবং জীবিত উদ্ধার করা হয়েছে আরও দুজনকে।

তবে ধারণা করা হচ্ছে, সাগরে মাছ ধরতে গিয়ে বৈরী আবহাওয়ার কবলে পড়ে ট্রলারটি। এতে ওই ছয়জনের মৃত্যু হয়েছে। তবে এ ট্রলারটি বাংলাদেশ না মিয়ানমারের, সেটি নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় কোনো নিখোঁজের খবরও পাওয়া যায়নি বলে জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top