সকল মেনু

নওগাঁর মহাদেবপুরে ১৪৪ ধারা জারি

download (35)নওগাঁ প্রতিনিধি:নওগাঁর মহাদেবপুর উপজেলার মহিষবাথান উচ্চ বিদ্যালয় মাঠে একই সময়ে হাতুর ইউনিয়ন বিএনপি’র দুই গ্রুপ ও ইউনিয়ন আওয়ামীলীগ ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান আহবান করায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় ওই স্থান সহ সমগ্র হাতুর ইউনিয়ন এলাকায় বোরবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।শনিবার রাত ৮ টার দিকে এ আদেশ জারি করেন নওগাঁ সদর ও মহাদেবপুর (ভারপ্রাপ্ত) উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আকতার।মহাদেবপুর থানার ওসি এনায়েত উদ্দিন জানান, রোববার বিকালে ওই বিদ্যালয় মাঠে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ফজলে হুদা বাবুলের পক্ষে হাতুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান আহবান করেন গত তিন সপ্তাহ আগে।হঠাৎ করে শুক্রবার একই স্থানে একই সময়ে সাবেক ডেপুটি স্পিকার আকতার হামিদ সিদ্দিকী নান্নুর পক্ষে হাতুর ইউনিয়নের ১নং (মহিষবাথান) ওয়ার্ড বিএনপি’র সভাপতি দেলোয়ার হোসেন ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান আহবান করেন। সব শেষে শনিবার হাতুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার ওই স্থানে একই সময়ে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান আহবান করেন।এ অবস্থায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কায় কাল বোরবার সকাল সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত মহিষবাথানসহ সমগ্র হাতুড় ইউনিয়ন এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

হাতুর ইউনিয়নের ১নং (মহিষবাথান) ওয়ার্ড বিএনপি’র সভাপতি দেলোয়ার হোসেন আগামীতে বিএনপি’র বিজয় সুনিশ্চিত জেনে একটি চক্র বিএনপি’কে বিভক্ত করার চেষ্টা করছে।

হাতুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার জানান, ওই ন্থানে অনেক আগে থেকে ঈদ পুর্নমিলনী আহবান করে।

এ প্রসঙ্গে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ফজলে হুদা বাবুল জানান, আমার জনপ্রিয়তায় ঈর্শ্বানিত হয়ে সাবেক ডেপুটি স্পীকার ও আওয়ামীলীগ পরিকল্পিত ভাবে ওই একই স্থানে ঈদ পুর্ণমিলনী আহবান করেছে। তবে এ ভাবে কাউকে কারো জনপ্রিয়তা দমিয়ে রাখা সম্ভব নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top