সকল মেনু

চাকরি পাওয়ার পর যা বললেন অনুতপ্ত সেই বাবা

হটনিউজ২৪ ডেস্ক:

অর্থের অভাবে সন্তানের জন্য অনৈতিকভাবে দুধ নিতে গিয়ে ধরা পড়া সেই বাবা দুঃখপ্রকাশ করেছেন। একই সঙ্গে বাকি জীবনটা সতাতার সঙ্গে কাটানোর প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। অনুতপ্ত সেই বাবা জানিয়েছেন, সন্তানের মুখের কথা ভেবে তিনি কাণ্ডজ্ঞান হারিয়েছিলেন। সন্তানের জন্য এখন বাকি জীবনও কাটাবেন সততার সাথে।

১১ মাসের শিশু সন্তানের জন্য যে প্রতিষ্ঠান থেকে রবিবার রাতে অনৈতিকভাবে দুধ নিতে গিয়ে ধরা পড়েছিলেন, সেই সুপার শপ ‘স্বপ্ন’ তাকে এক্সিকিউটিভ পদে চাকরি দিয়েছে। রবিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলামের উপস্থিতে তাকে এ নিয়োগপত্র হস্তান্তর করে সুপার শপ ‘স্বপ্ন’ কর্তৃপক্ষ।

চাকরি পাওয়ার পর অনুতপ্ত সেই বাবা আরও বলেন, ‘অনেকদিন বেকার ছিলাম। প্রেসার নিতে পারছিলাম না। যেটা আমি চাইনি, হিতাহিত জ্ঞান না থাকায় সেটি করে ফেলেছি। এর জন্য আমি লজ্জিত।’

এদিকে, মানবিক বিবেচনা থেকেই এক বাবার পাশে দাঁড়ানো কথা জানিয়ে স্বপ্ন বলছে, এখন সময় সেই বাবার সততা প্রমাণের। স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, এমন ঘটনা মর্মস্পর্শী। এখন সেই বাবাকে সততা এবং দক্ষতা দিয়ে ক্যারিয়ারে এগোতে হবে। দক্ষতার সাথে কাজ করলে স্বপ্নের কোনো কর্মী তাকে কখনোই কটু কথা বলবে না।

এর আগে, শুক্রবার রাতে স্বপ্নের একটি আউটলেট থেকে সন্তানের জন্য অনৈতিকভাবে দুধ নিতে গিয়ে ধরা পড়েন ওই বাবা। রাজধানীতে সড়কে কর্তব্যরত থাকা অবস্থায় এমন হৃদয়বিদারক ঘটনার মুখোমুখি হন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলাম। এরপর তিনি তার ফেসবুক পোস্টের মাধ্যমে তা সবার কাছে তুলে ধরেন। পরে সোশ্যাল সাইটে তোলপাড় পড়ে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই বাবার বিষয়টি ভাইরাল হওয়ার পর তা নজরে আসে স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। পরে তার নির্দেশে সেই বাবা ও সন্তানের দায়িত্ব নেওয়ার জন্য পদক্ষেপ নেওয়ার কথা জানান স্বপ্ন কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top