সকল মেনু

বিএনপিতেই ভাঙনের সুর ধরেছে, ঐক্যফ্রন্টতো ভাঙবেই: কাদের

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা রাজনৈতিক অভিজ্ঞতা থেকে দেখেছি, জাতীয় ঐক্যফ্রন্ট যখন গঠন হয়, তার মধ্যেই ভাঙার উপাদান ছিল। সেই ঐক্যফ্রন্ট না টেকারই কথা। তাছাড়া যেখানে বিএনপিতেই ভাঙনের সুর ধরেছে, সেখানে ঐক্যফ্রন্টতো ভাঙবেই।

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের শনিবারের মহাসমাবেশস্থলের প্রস্তুতি কাজ দেখতে গিয়ে শুক্রবার সাংবাদিকদের এ কথা বলেন কাদের। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিপুল বিজয় উদযাপনে এ মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। আগামী মার্চে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নিবার্চনে বিএনপির অংশগ্রহণের বিষয়ে কাদের বলেন, গত জাতীয় সংসদ নিবার্চনে বিএনপিকে ডেকে আনা হয়নি, উপজেলা নিবার্চনেও বিএনপিকে ডাকা হবে না। গণতন্ত্রকে গুরুত্ব দিলে বিএনপি উপজেলা নিবার্চনে নিজেদের থেকেই আসবে। জাতীয় নিবার্চনেও যেমন তারা এসেছে, তেমনি উপজেলা নির্বাচনেও বিএনপি আসবে বলে মনে করি। ওবায়দুল কাদের বলেন, সংলাপ নয়, রাজনৈতিক দলগুলোর সঙ্গে মতবিনিময় করা হবে। সময় হলে মতবিনিময়ের বিষয়ে জানানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top