সকল মেনু

উন্নয়নের সক্ষমতা আওয়ামী লীগেরই আছে – ফারুক খান

গোপালগঞ্জ প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান বলেছেন, এবারের নির্বাচনে আওয়ামী লীগের যে বিপুল বিজয় হয়েছে, তার কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে। উন্নয়নের সক্ষমতা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগেরই আছে, তার উপরও বিশ্বাস রেখেছে বাংলাদেশের মানুষ।আজ মঙ্গলবার বেলা ১১টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গত ৫ বছরের উন্নয়নে তারা আগামী উন্নয়নের সক্ষমতা দেখে ভোট দিয়েছে। শান্তি-শৃংখলাসহ যে নিরাপত্তা দেয়া হয়েছে তার সক্ষমতা একমাত্র শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগেরই আছে।এ সময় তার মেয়ে কানতারা খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান মুন্সী, সাধারণ সম্পাদক রবিউল আলম সিকদার, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হায়দার হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top