সকল মেনু

আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার

হটনিউজ ডেস্ক: আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৃহস্পতিবার(২২ নভেম্বর) বৈঠকে বসবে নির্বাচন কমিশন। লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির কাজে সহায়তা ও নির্বাচনী নিরাপত্তা নিয়ে নিদের্শনা দেয়া হবে বলেও জানিয়েছেন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।

আজ বুধবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন সচিবালয়ে সচিব সংবাদমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।হেলালুদ্দীন আহমদ বলেন, ‘মেট্রোপলিটন এলাকার পুলিশ কমিশনার, ডিআইজি এবং সকল পুলিশ সুপাররা এতে অংশগ্রহণ করবেন এবং মাননীয় প্রধান নির্বাচন কমিশনার এবং অন্য কমিশনাররাও এতে অংশগ্রহণ করবেন। অবৈধ অস্ত্র উদ্ধার কার্যক্রম জোরদার করা, সব দল যেহেতু নির্বচনের প্রতীক পেয়েই আগামী ১০ তারিখ থেকে প্রচারণা শুরু করবে তার আগেই যাতে একটি লেভেল প্লেয়িং ফিল্ড পায় সেজন্য নির্দেশনা দিবেন। এছাড়া সংখ্যালঘু সম্প্রদায় যারা আছেন তাদের নিরাপত্তা নিশ্চিত করবেন। আর নির্বাচন কমিশনের জেলা-উপজেলায় যে অফিস আছে সেই অফিসগুলোর নিরাপত্তা নিয়ে আলোচনা হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top