সকল মেনু

শেখ হাসিনার অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রীকে অভিনন্দন

হটনিউজ ডেস্ক : অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রী স্কট মরিসনকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ ২৬ আগস্ট (রবিবার) এক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, কমনওয়েলথভুক্ত দেশ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় আপনাকে বাংলাদেশ সরকার, জনগণ এবং আমার পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন জানাতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।প্রধানমন্ত্রী বলেন, লিবারেল পার্টির নেতা হিসেবে আপনার নির্বাচন এবং প্রধানমন্ত্রী পদে নিযুক্তি আপনার ওপর লিবারেল পার্টির আস্থা ও বিশ্বাসের প্রতিফলন এবং অস্ট্রেলিয়ার জনগণ আপনার নেতৃত্ব ও প্রজ্ঞার প্রতি স্বীকৃতি দিয়েছে।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশ অস্ট্রেলিয়ার সঙ্গে সম্পর্ক গভীরভাবে মূল্যায়ন করে এবং দৃঢ়ভাবে বিশ্বাস করে যে, বন্ধুত্বের এই অটুট বন্ধন, যা বহু বছর ধরে দু’দেশের ও জনগণের মাঝে বিদ্যমান রয়েছে, মরিসনের মেয়াদকালে তা আরো সুদৃঢ় হবে। তিনি বলেন, আমি আগামী দিনগুলোতে আপনার সঙ্গে কাজ করতে আগ্রহী এবং প্রধানমন্ত্রী হিসেবে আপনার সাফল্য কামনা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top