সকল মেনু

নগরকান্দায় স্কুল ছাত্রী অপহরণ করে যাওয়ার সময় ৪ অপহরণকারী গ্রেফতার

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দার অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরন করে মাইক্রো বাস যোগে যাওয়ার সময় ৪ অপহরণকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় মাইক্রোবাসটি আটক করা হয়েছে। এ ব্যাপারে স্কুল ছাত্রীর মা ঝর্না রানী বিশ্বাস বাদী হয়ে নগরকান্দা থানায় অপহরণ মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃতরা হলো গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বানিয়ারচর গ্রামের অরুন বালার ছেলে সনজিৎ বালা, জগদিস হালদারের ছেলে বিধান হালদার, দক্ষিন জলিলপাড় গ্রামের নিখিল দাসের ছেলে চন্দন দাস ও গাড়ীর ড্রাইভার নির্মল সরকার।

মামলার বিবরণে জানাগেছে মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে নগরকান্দা সদরে অবস্থিত শহীদ আকরামুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ও পৌরসভাধীন মধ্যজগদিয়া গ্রামের দুলাল বিশ^াসের মেয়ে দীপ্তি রানী বিশ্বাস (১৪) কে জোর পূর্বক ৪ যুবক মাইক্রোবাসে তুলে নিয়ে যাচ্ছিল। উপজেলার জয়বাংলা বিশ^রোড মোড়ে পৌঁছালে সেখানে টহলরত থানা পুলিশ তাদের আটক করে। এ সময় তাকে জোর করে অপহরণ করে নিয়ে যাচ্ছে বলে দীপ্তি পুলিশকে জানায়। পুলিশ ৪ যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

অপহৃত দীপ্তির মা ঝর্না বিশ্বাস জানান, রাত দেড়টার দিকে দীপ্তি প্রকৃতির ডাকে বাহিরে যায়। অপহরণকারীরা তার মুখ বেধে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে জয় বাংলা মোড়ে পুলিশের হাতে ধরা পড়ে।

থানা অফিসার ইনচার্জ নিখিল চন্দ্র অধিকারী বলেন, রাত দু’টার দিকে জয়বাংলা বিশ^রোড মোড়ে টহলরত পুলিশের একটি দল মাইক্রোবাসটি দেখে সন্দেহ হয়। পরে তল্লাশী করে অপহৃত দীপ্তি রানী বিশ্বাস সহ উক্ত ৪ যুবককে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃতদের কোর্টে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top