সকল মেনু

এই তারকাদের বিদ্যুৎ বিল শুনলে আঁতকে উঠবেন!

হটনিউজ ডেস্ক:

মনে হতে পারে। তবে কিছু বলি তারকার বাড়ির মাসিক বিদ্যুৎ বিলের হিসাব শুনলে হয়ত বিষয়গুলোকে আর গল্প মনে হবে না। কারণ, যে বাড়িতে মাসে ১০ লাখ থেকে অর্ধ কোটি টাকার শুধু বিদ্যুৎ খরচ হয়, সেই বাড়ির ভেতরে কী আছে তা হয়ত ভাবতেও পারবেন না অনেকে। আসুন দেখে নিই বলিউডের কয়েকজন তারকার বাড়ির চমকে দেওয়ার মতো বিদ্যুৎ বিল।

আমির খান: মিস্টার পারফেকশনিস্ট নাকি অহেতুক খরচ এক্কেবারে পছন্দ করেন না। বরাবরই তিনি নাকি অপচয়ের ঘোর বিরোধী। তাই অন্যদের তুলনায় আমিরের বাড়ির বিদ্যুতের বিলের খরচও বেশ কম। প্রতি মাসে ইলেকট্রিসিটি বিল আসে মাত্র নয় লক্ষ টাকার মতো!

দীপিকা পাড়ুকোন: কিছুটা ডানপিটে ও সৌখিন মানুষ দীপিকা। পৃথিবীর নানা প্রান্তে নিজস্ব অ্যাপার্টমেন্ট রয়েছে তাঁর। যখন যেখানে মন চায়, ছুটে গিয়ে কয়েকটা দিন কাটিয়ে আসেন। প্রতিটা অ্যাপার্টমেন্টের দেখভালের জন্য রয়েছে ডজন ডজন মানুষ। সব অ্যাপার্টমেন্ট মিলিয়ে কত টাকা বিদ্যুৎ বিল দেন এই নায়িকা? জানা গেছে, শুধুমাত্র মুম্বাইয়ের বাড়ির বিদ্যুৎ বিলের পিছনে দীপিকার মাসিক খরচ প্রায় ১৩ লক্ষ টাকা!

অমিতাভ বচ্চন: তিনি বলিউড শাহেনশাহ। বিগ-বি। সবচেয়ে বেশি সময় বলিউডে রাজ করেছেন, এখনো করছেন। দু’হাতে রোজগার করেছেন, দু’হাতে খরচ করেন। তার বান্দ্রার বাড়ির আশপাশে অনুরাগীরা ভিড় করেন সবসময়। কেউ কেউ নাকি এসে থেকেও যেতে চান। বিগ বি অমিতাভের বাড়ির বিদ্যুৎ বিলের হিসাব প্রতি মাসে ২২ লক্ষ টাকার কাছাকাছি।

সালমান খান: ভাইজান সল্লুর বাড়িতে সদস্য সংখ্যা প্রচুর। নিজে বিয়ে করেননি, কিন্তু তার আত্মীয়ের কমতি নেই। সবাইকে নিয়ে হাসি-আমোদে থাকতেই পছন্দ করেন বলিউডের এই দাবাং হিরো। প্রতি মাসে তাঁর বাড়ির বিদ্যুৎ বিল আসে ২৩ লক্ষ টাকার মতো!

সাইফ আলি খান: নবাব পরিবার বলে কথা। তার উপরে বলিউড ফ্যামিলি। বিয়ে করেছেন, তাও বলিউডের প্রথম সারির নায়িকা। খরচ তো একটু বেশি হবেই। সাইফ-কারিনার মুম্বাইয়ের বাড়িতে বিদ্যুৎ খরচ প্রতি মাসে ৩০ লক্ষ টাকার আশপাশে ঘোরাফেরা করে।

শাহরুখ খান: বলিউড শাহেনশার পর আরেকটি নাম বলিউডে রাজত্ব করে কিং খেতাব অর্জন করেছে। তিনি শাহরুখ খান। তার জীবন-যাপন প্রণালী সবার থেকে আলাদা। যা মনে চায় তাই করে বসেন। মুম্বাইয়ের বান্দ্রায় ২০০ কোটি রুপি খরচ করে বানানো কিং খানের বাড়ি ‘মান্নাত’ দেখতে ভক্ত ও পর্যটকরা ভিড় জমান দিন-রাত। প্রতি মাসে এই বাড়ির বিদ্যুৎ বিলের অঙ্ক ৪৩ লক্ষ টাকার আশেপাশে। অর্থাৎ প্রায় অর্ধ কোটি টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top