সকল মেনু

দূতাবাসে ক্রিকেট দলের সঙ্গে আনুশকা, চলছে সমালোচনা

বিনোদন ডেস্ক: ভারতীয় টেস্ট দলের সঙ্গে আনুশকা। ছবি- ইন্ডিয়ান এক্সপ্রেস৯ আগস্ট ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টেস্ট। এর আগে দলকে লন্ডনে ভারতীয় দূতাবাসে আমন্ত্রণ জানায় দূতাবাস কর্তৃপক্ষ। এমন আয়োজন খেলোয়াড়দের জন্য প্রায়ই হয়ে থাকে।তবে এবার সেটা একটু ব্যতিক্রমই হলো বলা যায়। কারণ খেলোয়াড়রা ছাড়াও এতে উপস্থিত ছিলেন বলিউডের অভিনেত্রী ও ভারতীয় কাপ্তান বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা! আর এটি নিয়ে রীতিমতো তোলপাড় চলছে অনলাইনে।জানা যায়, দূতাবাসের কর্মকর্তা ও খেলোয়াড়দের একটি ছবি ভারতের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআই টুইটারে পোস্টার করার পর থেকেই চলছে নানা সমালোচনা। দলের ফটোসেশনে মাঝখানে দাঁড়িয়ে ছবি তোলার বিষয়টি পছন্দ করেননি অনেকেই। তাদের মতে, যেখানে ভারতের টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে পেছনে দাঁড়িয়ে সেখানে আনুশকা সবার সামনে থাকেন কীভাবে!আনুশকা শর্মা।

ছবি- ইন্টারনেট

শুধু এমন সমালোচনায়ই সীমাবদ্ধ নেই বিষয়টি। কেনইবা দলীয় এমন আমন্ত্রণে আনুশকার উপস্থিতি- সেটিও বিসিসিআইয়ের কাছে জানতে চেয়েছেন অনেকে। সম্পূরক প্রশ্ন হিসেবে অনেকে জুড়ে দিয়েছেন, যদি খেলোয়াড়দের স্ত্রীরা আমন্ত্রিত হতেন তাহলে বাকিদের স্ত্রীরা কোথায়? তবে সরাসরি সমালোচনার তীর যার দিকে সেই আনুশকা বিষয়টি নিয়ে ‌‘চুপ’ করে আছেন। বরং তিনি ৩১ আগস্ট চীনের ১১ হাজার পর্দায় মুক্তি পেতে যাওয়া ‘সুলতান’ সিনেমা ও যশরাজ ফিল্মসের ‘সুই দাগা’ সিনেমার অনলাইন প্রচারণার কাজে ব্যস্ত! বরুন ধাওয়ান-আনুশকা অভিনীত ‘সুই দাগা’ ২৮ সেপ্টেম্বর ভারতে মুক্তি পাবে।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস ও ডেকান কর্নিকেল

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top