সকল মেনু

প্রয়োজনে জাকের পার্টি সারা দেশে নির্বাচন করবে -মোস্তফা আমীর ফয়সল

হটনিউজ ডেস্ক: জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ভন্ডুলের ষড়যন্ত্র রুখে দেয়ার দৃঢ় সংকল্প ব্যক্ত করে নির্বাচনকে গ্রহনযোগ্য, বৈধ ও উতসবমুখর করার জন্য নিজ দল জাকের পার্টির সর্বাত্মক প্রয়াসের অঙ্গীকার ব্যক্ত করেছেন। তিঁনি বলেন, প্রয়োজনে জাকের পার্টি সারা দেশে নির্বাচন করবে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঐতিহাসিক সোহরাওযার্দী উদ্যানে জাকের পার্টির ৩য় জাতীয় কাউন্সিলের উদ্বোধনী অধিবেশনে বক্তৃতাকালে তিঁনি এ সব কথা বলেন।সারা দেশ থেকে হাজার হাজার ডেলিগেট এবং কাউন্সিলর, সে সাথে জাকের পার্টি ও সহযোগী সংগঠনসমূহের বিভিন্ন স্তরের নেতা, কর্মী, সমর্থক এবং আমন্ত্রিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।সুদৃশ্য মঞ্চ এবং সুবিশাল প্যান্ডেলে দারুনভাবে সজ্জিত হয় সোহরারওয়ার্দী উদ্যান।পুরো প্যান্ডেল ত্রিপল দিয়ে ছেযে দেয়া হয়।এর আগে ভোর থেকেই সারা দেশ হতে নেতা,কর্মীরা বিশাল বিশাল মিছিল নিয়ে জাতীয় কাউন্সিলে সমবেত হতে থাকেন।উদ্বোধনী অধিবেশনে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে প্রথমে জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী জাতীয় পতাকা এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান ডক্টর খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী দলীয় পতাকা উত্তোলন করেন।পরে পায়রা এবং বেলুন উড়িয়ে প্রথম অধিবেশন উদ্বোধন করেন পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী।জাকের পার্টি চেয়ারম্যান বলেন, বাংলাদেশে দুটি দল প্রাম থেকে উঠে এসেছে।একটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আওয়ামীলীগ আরেকটি জাকের পার্টি।এখন এ দু‘টি দলের আজ এক সাথে কাজ করার সময় এসেছে।পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বর্তমান সরকারের দেশকে এগিয়ে নেয়ার নানা উন্নয়নমুলক কর্মকান্ডের প্রশংসা করেন।তিনি বলেন ভালোকে ভালো বলতে হবে।এ সরকার যতদিন পর্য়ন্ত দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাবেন, তত দিন জাকের পর্টি সহযোগীতা দিয়ে যাবে।যতদিন ওহাবী সালাফীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেবে তত দিন আমরা সমর্থন দিয়ে যাবো।এ সরকার যতদিন সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নেবে ততদিন জাকের পার্টি এ সরকারকে সমর্থন দিয়ে যাবে।জাকের পার্টি চেয়ারম্যান বলেন, ১৯৯১ সালে গনতন্ত্রের অগ্রযাত্রায় জাকের পার্টি সর্বাত্মক সহায়তায় এগিয়ে আসে। কিন্ত যারা বিজয়ী হলেন, তারা এসে কি করলেন? তারা সন্ত্রাস আমদানী করলেন আফগানিস্তান থেকে। পরবর্তীতে একইভাবে সন্ত্রাসকে লালন করলেন তারা।অথচ আমরা চারদিকে আরেকটি বেষ্টিত।তখনই দেশ রক্ষায জাকের পার্টি গর্জে উঠে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top