সকল মেনু

যশোরের শার্শায় মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা অডিটোরিয়ামে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও সাবেক অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক আবদুল মাবুদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, সিনিয়র সহকারি পুলিশ সুপার নাভারন সার্কেল জামাল আল নাসের, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, লক্ষনপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, আব্দুল গফুর মাস্টার, সাবেক ইউপি চেয়ারম্যান আলীম রেজা বাপ্পি ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সঞ্চিতা ফারহানা ঐশি প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তবে বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। মাদক পরিবার সমাজ ও রাষ্ট্রকে ধ্বংস করে। বর্তমানে মাদকাসক্তি বাংলাদেশে একটি অন্যতম সামাজিক সমস্যা। মাদক ও মাদকাসক্ত নিয়ন্ত্রনে সবচেয়ে বড় ভুমিকা রাখতে পারে পরিবার, একই সাথে সমাজ ও রাষ্ট্রের ভুমিকা গুরুত্বপূর্ণ। মাদককে না বলি, মাদক মুক্ত সমাজ গড়তে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান তিনি। তিনি আরও বলেন মাদক ব্যবসায়ীরা যত বড় শক্তিশালী হোক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top