সকল মেনু

ভারতে পঞ্চায়েত নির্বাচনের কারণে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ

বেনাপোল প্রতিনিধি: ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনের কারণে সোমবার (১৪ মে) দিনভর বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতের সাথে সব ধরনের পণ্যের আমদানি-রফতানি বাণিজ্য বন্ধ । তবে এপথে পাসপোর্ট যাত্রীদের যাতায়াত ও বেনাপোল বন্দর অভ্যন্তরে পণ্য খালাস কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

বেনাপোল স্থলবন্দর আমদানি-রফতানি সমিতির সিনিয়ার সহ-সভাপতি আমিনুল হক বলেন যে, ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে,এ উপলক্ষে ভারতে সরকারি ছুটি থাকায় পেট্রাপোল বন্দর দিয়ে কোন পণ্য বেনাপোল বন্দরে প্রবেশ বন্ধ আছে এবং বেনাপোল বন্দর থেকেও কোন পণ্যবাহী ট্রাক ভারতে প্রবেশ করেনি।মঙ্গলবার (১৪ মে) সকাল থেকে আবার পূনরায় স্বাভাবিক নিয়মে কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন ওপারের ব্যবসায়ী।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তরিকুল ইসলাম আমাদের প্রতিনিধি মোঃ রাসেল ইসলামকে বলেন যে, ভারতে নির্বাচনের কারণে বাণিজ্যক কার্যক্রম বন্ধ থাকলেও দু -দেশের মধ্যে পাসপোট যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top