জাতীয় ঢাকা রাজনীতি সারাদেশ

সরদার আনোয়ার যুগ্ম সাধারন সম্পাদক মনোনীত

হটনিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি সরদার এম আনোয়ার হোসেন বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মনোনীত হয়েছেন। সম্প্রতি বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শিরীন আহমেদ ও সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মুক্তিযোদ্ধা তালুকদার সারোয়ার হোসেন তাঁকে এ পদে মনোনীত করেন। এজন্য তিনি আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শিরীন আহমেদ ও সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মুক্তিযোদ্ধা তালুকদার সারোয়ার হোসেনের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেছেন।

জানাযায়, দলের পক্ষে কাজ করতে গিয়ে বারবার হামলা-মামলা ও নানান নির্যাতনে শিকার এবং দলীয় কর্মকান্ড ও আন্দোলনে অন্যতম সাহসী ভূমিকা পালনকারী সাবেক ছাত্রনেতা সরদার এম. আনোয়ার হোসেন। এর আগে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য, বৃহত্তর মিরপুর থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

এদিকে সরদার এম আনোয়ার হোসেন বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মনোনীত হওয়ায় তাঁকে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী সহ তাঁর শুভাকাঙ্খী ও সমর্থকরা শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন। তিনিও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আর তিনি যাতে তাঁর ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।