সকল মেনু

এবার এক তরুণ অপহরণকারীকে হাতেনাতে ধরলেন

হটনিউজ ডেস্ক: এবার দেড় বছরের এক শিশুকে অপহরণ করার সময় এক নারীকে হাতেনাতে আটক করেছেন আনিসুর রহমান নামের এক তরুণ। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রাজধানীর উত্তর শ্যামলীর আমলির টেক এলাকায় এ ঘটনা ঘটে। উদ্ধারকৃত শিশুটির বাবার নাম আলামিন। তিনি দক্ষিণ পাইকপাড়া এসপি রোড এলাকার অধিবাসী।

আনিসুর রহমান বলেন, আজ সকালে বাসা থেকে বের হওয়ার সময় অপহরনকারী মহিলাটিকে দেখতে পাই। বাচ্চাটির কান্নার শব্দ পেয়ে মহিলার কাছে যাই। মহিলাটির সাথে কথা বলে বাচ্চার কান্নার কথা জানতে গেলে তার এলোমেলো উত্তর ও আচরণ আমার সন্দেহ হয়। তাই আমি মহিলাটিকে বিভিন্নভাবে জেরা করতে থাকি। তার কিছুক্ষণ পর শিশুটির বাবা-মা শিশুটিকে খুঁজতে বের হয়। তখন আমি শিশুটির বাবা-মার সাথে কথা বলে নিশ্চিত হই শিশুটি তাদের বাচ্চা। এরপর আমি মহিলাটিকে আটক করে শেরে বাংলা নগর থানার ডিউটিরত অফিসার সোহেল এর নিকট সোপর্দ করি। তিনি (পুলিশ) বাচ্চাটিকে তার বাবা-মার নিকট ফেরত দিয়ে আসামিকে মিরপুর থানায় পাঠান।

ঘটনাস্থল থেকে আরো জানা যায়, অপহরণকারী মহিলাটির নাম শিউলী বেগম। সে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার শ্রীনগর গ্রামের গোলাম ফারুকের স্ত্রী। শিউলী ভিক্ষুক হিসেবে স্থানীয়ভাবে পরিচিত। ভিক্ষার ছল ধরে সে বিভিন্ন বাসা থেকে চুরি করতো বলেও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। বর্তমানে মহিলাটি ঢাকার দারুসসালাম এলাকায় ভাসমান অবস্থায় ভাড়া থাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top