সকল মেনু

এ আইন সংশোধনের সুযোগ রয়েছে: তথ্যপ্রযুক্তিমন্ত্রী

হটনিউজ ডেস্ক: ডিজিটাল নিরাপত্তা আইনের বিতর্কিত ধারাগুলো এখনও পরিবর্তনের সুযোগ রয়েছে। আইনটি চূড়ান্ত পর্যায়ে রয়েছে তবে সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ মুক্ত গণমাধ্যমের বর্তমান চিত্র শীর্ষক সেমিনারে তিনি এ কথা বলেন। বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস-২০১৮ উপলক্ষে কমনওয়েলথ জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (সিজেএ) এ সেমিনারের আয়োজন করে।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার কোন উপনিবেশীয় সরকার নয়, যে কোন আইন করে তা জনগণের উপর চাপিয়ে দেবে। সবার মতামত নিয়েই ডিজিটাল নিরাপত্তা আইনটি চূড়ান্ত করা হবে। তিনি বলেন, এ বিষয়ে জাতীয় পত্রিকার সম্পাদকদের সংগঠন এডিটরস কাউন্সিলের সঙ্গে আলোচনা হয়েছে। যেসব ধারায় সাংবাদিকদের উদ্বেগ রয়েছে সেগুলো লিখিত আকারে তাদের সংসদীয় স্থায়ী কমিটির কাছে দিতে বলা হয়েছে। স্থায়ী কমিটির পরবর্তী সভায় লিখিত আপত্তি নিয়ে আলোচনা হবে। সভায় এডিটর’স কাউন্সিলের প্রতিনিধিদেরও অংশগ্রহণের সুযোগ দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top