সকল মেনু

বেনাপোল সীমান্ত থেকে ৭০ কেজি গাঁজা ও ১৬ নারী-পুরুষ আটক

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্ত পথে পাচারের সময় পৃথক দুটি অভিযানে ৭০ কেজি গাঁজা ও ১৬ বাংলাদেশি নারী,পুরুষকে আটক করেছে বাংলাদেশ বিজিবি সদস্যরা। আটককৃত নারী-পুরুষ ও গাঁজা বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার(১৫মার্চ) দুপুরে পৃথক দুটি অভিযানে বেনাপোল সীমান্তের দৌলতপুর থেকে অবৈধ অনুপ্রবেশকারী নারী-পুরুষ ও রঘুনাথপুর থেকে গাঁজার চালান আটক হয়। আটকদের বাংলাদেশিদের মধ্যে ছয় পুরুষ,ছয় নারী ও তিন শিশু রয়েছে। তাদের বাড়ি বাগেরহাট,খুলনা ও বরিশাল জেলার বিভিন্ন এলাকায়।

৪৯ ব্যাটালিয়নের বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে করেছেন, গোপন সংবাদের মাধ্যমে তারা খবর পায় ভারত সীমান্ত পার হয়ে বেশ কিছু নারী পুরুষ এপারে এসে বেনাপোলের দৌলতপুর সীমান্তে অবস্থান করছে। পরে বিজিবি সদ্যসরা অভিযান চালিয়ে ১৬ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করতে সক্ষম হয়। অন্যদিকে বিজিবি সদস্যরা আরেকটি অভিযান চালালে পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে পালিয়ে যায়। পরে ওই বস্তার মধ্য থেকে ৭০ কেজি গাঁজা পাওয়া যায়। এ ব্যাপারে পৃথক মামলা দিয়ে আটক হওয়া নারী-পুরুষ ও গাঁজা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top