সকল মেনু

আদালতের বিষয় মাঠে নিয়ে এসে জনগণকে বিভ্রান্ত করবেন না – বিএনপির প্রতি ওবায়দুল কাদের

হটনিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলায় আদালতের রায় নিয়ে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত না করতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি আজ দুপুরে রাজধানীর ধানমন্ডির একটি কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমীন ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান।

ওবায়দুল কাদের বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে আদালত সাজা দিয়েছে। আদালতের বিষয় মাঠে এনে বিএনপির নেতারা মিথ্যাচার করে দেশের মানুষকে বিভ্রান্ত করছে।

তিনি বলেন, বর্তমান সরকার বিচার বিভাগের স্বাধীনতায় বিশ্বাস করে। আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিচার বিভাগকে নিয়ে যে সব অভিযোগ করছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন। যার প্রমাণ ফেনীর একরাম হত্যা মামলার রায়।

কাদের বলেন, বিচার বিভাগ স্বাধীন বলেই ওই মামলায় আদালত এমন রায় দিয়েছে। তাই আপনারা আদালতের রায়ের বিরুদ্ধে অহেতুক ভিত্তিহীন অভিযোগ করে দেশের রাজনৈতিক পরিবেশকে খারাপ করবেন না।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ কখনো বন্দুকের নলের সাহায্যে ক্ষমতায় আসে নি। আওয়ামী লীগের ক্ষমতার উৎস দেশের জনগণ। তাই আগামী নির্বাচনেও আওয়ামী লীগ নির্বাচনের মাধ্যমে জনগণের রায় নিয়েই ক্ষমতায় আসতে চায়।
দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, আপনারা মানুষের কাছে গিয়ে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরুন ও তাদের পাশে দাঁড়ান।

তিনি বলেন, আমাদের সকল কাজই যে ভুল-ত্রুটির উর্ধ্বে তা নয়। তবে এ ভুল-ত্রুটি শোধরানোর মতো ইচ্ছা ও শক্তি আওয়ামী লীগের রয়েছে। আর আওয়ামী লীগের চেয়ে বেটার সরকার আগামীতে আর হবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী নির্বাচনে আমাদের প্রথম বারের মতো যারা ভোটার হয়েছে তাদেরকে আওয়ামী লীগের প্রতি আকৃষ্ট করতে হবে। কারণ তারাই আগামী নির্বাচনে জয়-পরাজয়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

প্রথম বারের মতো যে সকল নারী ভোটার হয়েছেন তাদের আওয়ামী লীগের প্রতি আকৃষ্ট করার জন্যও গুরুত্বারেপ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top