সকল মেনু

পাসপোর্ট এন্ড ইমিগ্রেশন রিপোর্টার্স ফোরামের যাত্রা শুরু

হটনিউজ ডেস্ক: যাত্রা শুরু করল পাসপোর্ট ও ইমিগ্রেশনের খবর সংগ্রহে নিয়োজিত সাংবাদিকদের সংগঠন ‘পাসপোর্ট এন্ড ইমিগ্রেশন রিপোর্টার্স ফোরাম (পিআইআরএফ)। গতকাল রাজধানীর সেগুনবাগিচাস্থ ক্র্যাব সমিতি কার্যালয়ে সংগঠনের এক বৈঠকে ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়েছে। এতে ভোরের কাগজের আছাদুজ্জামান সভাপতি এবং সমকালের আতাউর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ইত্তেফাকের জামিউল আহসান শিপু ও আরটিভির রুহুল আমিন তুহিন, যুগ্ম-সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের আলী আজম ও বৈশাখী টিভির আহমেদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক বণিক বার্তার নিহাল হাসনাইন, কোষাধ্যক্ষ সারাবাংলা.নেটের উজ্জ্বল জিসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলা ট্রিবিউনের আমানুর রহমান রনি, দপ্তর সম্পাদক ভোরের ডাকের ফজলুর রহমান, আন্তর্জাতিক সম্পাদক ডেইলি স্টারের জামিল খান। ছয় সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- ইত্তেফাকের আবুল খায়ের, বিডিনিউজ২৪.কমের লিটন হায়দার, জিটিভির মহিউদ্দিন, চ্যানেল ২৪ এর রাশেদ নিজাম, আজকালের খবরের বেলাল উদ্দিন সেতু ও চ্যানেল ৭১ এর নাদিয়া শারমিন।
এছাড়া যুগান্তরের তোহুর আহমেদকে সংগঠনের গঠনতন্ত্র প্রণয়ন কমিটির প্রধান করে ৬ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়েছে। এই কমিটির অন্য সদস্যরা হলেন- ইত্তেফাকের জামিউল আহসান শিপু, বিডিনিউজ২৪.কমের গোলাম মুজতবা ধ্র“ব, আমাদের সময়ের হাবিব রহমান, খোলা কাগজের কাজী ফয়সাল ও সংবাদের মাসুদ রানা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top