সকল মেনু

শেখ হাসিনার সরকার সাংবাদিক বান্ধব-শাবান মাহমুদ

ফরিদপুর প্রতিনিধি : ‘বাংলাদেশে এ পর্যন্ত যত সরকার এসেছে, তার মধ্যে শেখ হাসিনার সরকার সাংবাদিকদের কল্যাণে সর্বোচ্চ করেছে। বর্তমান সরকার প্রধান শেখ হাসিনা সাংবাদিক বান্ধব। তিনি সাংবাদিকদের যথাযথ মূল্যায়ন করেন।’ আজ শনিবার দুপুরে ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি শাবান মাহমুদ এসব কথা বলেন।

তিনি বলেন, সাংবাদিকদের মুক্তিযুদ্ধের চেতনাকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। তিনি মফস্বল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, মফস্বলের সাংবাদিকরা অনেক ঝুঁকি নিয়ে দিন রাত কাজ করে থাকেন। তারা দেশের প্রত্যন্ত অঞ্চলের খবর জাতির সামনে তুলে ধরেন। সাংবাদিকতার নামে হলুদ সাংবাদিকতা কাম্য নয়। আপনারা দৃঢ়তার সাথে সমাজের অন্যায়, ঘুষ, দুর্নীতি তুলে ধরবেন।

ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহাদাত হোসেন, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি ইসারফ হোসেন ইসা, এসএটিভির হেড অব সেলস এন্ড মার্কেটিং দেওয়ান সাইফুল ইসলাম, ঢাকাস্থ ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশনের (এফজেএফ) সাধারণ সম্পাদক আলী আজম, পাসপোর্ট রিপোটার্স ফোরামের সভাপতি আছাদুজ্জামান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top