সকল মেনু

নিয়াজুলের সেই পিস্তল পাওয়া গেছে

জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে সংঘর্ষের দিন প্রকাশ্যে অস্ত্র বের করা নিয়াজুল ইসলাম খানের খোয়া যাওয়া পিস্তলটি ১০ রাউন্ড গুলিসহ উদ্ধার করেছে পুলিশ। ইতালির তৈরি ৭ পয়েন্ট ৬ বোরের অস্ত্রটি নিয়াজুলের নামে লাইসেন্স করা। তবে অস্ত্র উদ্ধার নিয়ে জনমনে নানা রহস্যের সৃষ্টি হয়েছে।বৃহস্পতিবার রাত ২টায় শহরের বঙ্গবন্ধু সড়কে সাধু পৌলের গির্জার সামনে একটি ফুলের টবে পলিথিনে মোড়ানো অবস্থায় অস্ত্রটি উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার দায়িত্বরত ওসি আব্দুর রাজ্জাক জানান, টহল পুলিশ ফুলের টবে পলিথিনে মোড়ানো অবস্থায় অস্ত্রটি উদ্ধার করে। পরে থানায় এনে পরীক্ষার পর নিশ্চিত হওয়া যায় সেটা নিয়াজুলের পিস্তল। নিয়াজুলকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত অাছে।এদিকে গত ১৬ জানুয়ারি চাষাঢ়ায় সংঘর্ষের সময় পিস্তল বের করেন নিয়াজুল। পরে তাকে আইভীর সমর্থকরা রাস্তায় ফেলে মারধর করে। এসময় তার পিস্তলটি খোয়া যায়। পরদিন অস্ত্রের মালিক নিয়াজুল ইসলাম তার ছোট ভাই রিপন খানের মাধ্যমে সদর মডেল থানায় ১৭ জনের নাম উল্লেখ করে অস্ত্র লুটের ঘটনায় অভিযোগ দেন। পুলিশ সেটাকে জিডি হিসেবে গ্রহণ করে।

ঘটনার ৯ দিন পর নিয়াজুলের খোয়া যাওয়া অস্ত্রটি ফুলের টব থেকে খুঁজে পাওয়ায় তা নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। কারণ সাধু পৌলের গির্জাটির অবস্থান শহরের মূল সড়কে। এ রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার লোকজনের আনাগোনা। এতদিন কারো চোখে পড়লো না অথচ গভীর রাতে পুলিশের চোখে অস্ত্রটি পড়ে গেলো। এ নিয়ে নগরবাসীর মাঝে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top