সকল মেনু

স্ত্রী হত্যার দায়ে মৃত্যু দন্ডাদেশ

images (6)হুমায়ুন কবির, পিরোজপুর প্রতিনিধি:স্ত্রী হত্যার দায়ে পিরোজপুরে সোমবার পিরোজপুরে এক ব্যক্তির মৃত্যু দন্ডের আদেশ দেয়া হয়েছে। পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক বিপ্লব গোস্বামী এ রায় দেন। মৃত্রু দন্ড প্রাপ্ত ব্যাক্তির নাম মোঃ মঞ্জুরুল ইসলাম। তার গ্রামের বাড়ী জেলার ভান্ডারিয়া উপজেলার পূর্ব পশারিবুনিয়া।

আদালত সূত্রে জানা গেছে, দন্ড প্রাপ্ত মঞ্জুরুল তার স্ত্রী হীরা বেগমের কাছে যৌতুকের দাবী করত। কিন্তু হীরার পরিবার গরীব হওয়ায় সে তার স্বামীর যৌতুকের দাবী মেটাতে না পারায় ২০১০ এর ১১ জুলাই তাকে পিটিয়ে হত্যা করে গলায় রশি বেঁধে বাড়ীর পাশে বাঁশ ঝাড়ের মধ্যে ফেলে রাখে। ওই তারিখেই নিহতের ভাইয়ের ছেলে ভান্ডারিয়া থানায় মঞ্জুরের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করলে তাকে পুলিশ গ্রেফতার করে। সাক্ষ্য প্রমানের পর গতকাল তার বিরুদ্ধে আদালত ওই রায় দেন। রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন পিরোজপুরের স্পেশাল পিপি অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান বাদশা এবং আসামী পক্ষে ছিলেন অ্যাডভোকেট সিরাজুল হক ও অ্যাডভোকেট আহসানুল কবীর বাদল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top