সকল মেনু

চিরিরবন্দরে দশমাইল হাইওয়ে পুলিশের অভিযানে তিন চাকার ১২টি গাড়ি আটক

চিরিরবন্দর(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে মহাসড়কে অবৈধভাবে চলাচলকৃত তিন চাকার ১২টি গাড়ি আটক করেছে দশমাইল হাইওয়ে থানা পুলিশ। আজ শুক্রবার সকালে মহাসড়কের দেবীগঞ্জ,চম্পাতলী,রাণীরবন্দর,ভুষিরবন্দর ও দশমাইল এলাকার বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়ে ১২টি গাড়ি আটক করা হয়।জানা গেছে, যোগাযোগ মন্ত্রনালয়ের নির্দেশনার আলোকে মহাসড়ক থেকে তিনচাকা যান উচ্ছেদ অভিযান ও মহসড়ক থেকে তিনচাকা গাড়ি চলাচল নিষিদ্ধ প্রচরনা অব্যাহত রেখেছে দশমাইল হাইওয়ে থানা পুলিশ। এতে সরকারের যুগান্তকারী পদক্ষেপের কারনে মহাসড়কে সড়ক দূর্ঘটনাও অনেকাংশ কমে আসছে।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মালেক জানান, চিরিরবন্দরসহ দেশের বিভিন্ন স্থানে মহাসড়কে অবৈধভাবে চলাচল করছে তিনচাকার গাড়ি। এ কারণে প্রায়ই দুঘর্টনা ঘটছে। শুক্রবার দিনব্যাপী দশমাইল হাইওয়ে থানার মহাসড়ক এলাকায় বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসানো হয়। অভিযান চালিয়ে মহাসড়কে চলাচলকৃত প্রায় ১২টি গাড়ি আটক করে দশমাইল হাইওয়ে পুলিশ। দশমাইল হাইওয়ে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও ওসি জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top