সকল মেনু

পাবনা ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

ঢাকা, ২৪ ডিসেম্বর: পাবনা ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০১৭ আজ রবিবার ২৪ ডিসেম্বর ২০১৭ তারিখে সমাপ্ত হয়। সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল ও ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মেজর জেনারেল এস এম মতিউর রহমান, এএফডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

ক্রীড়া প্রতিযোগিতায় ২৪৭ পয়েন্ট পেয়ে ভাসানী হাউস চ্যাম্পিয়ন এবং ২১৯ পয়েন্ট পেয়ে তিতুমীর হাউস রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। জুনিয়র গ্রুপে ক্যাডেট নং ২০২১ ক্যাডেট ইসতিয়াক, ইন্টারমিডিয়েট গ্রুপে ক্যাডেট নং ১৯৪৯ ক্যাডেট আসিফ এবং সিনিয়র গ্রুপে ক্যাডেট নং ১৮১৫ ক্যাডেট ফাহিম ব্যক্তিগতভাবে শ্রেষ্ঠ ক্রীড়াবিদের মর্যাদা লাভ করে।

২০১৭ সালে সার্বিকভাবে চ্যাম্পিয়ন ও রানার-আপ হয় যথাক্রমে ভাসানী হাউস এবং তিতুমীর হাউস। এখানে উল্লেখ্য যে, গত ২০ ডিসেম্বর ২০১৭ তারিখে উক্ত প্রতিযোগিতা শুরু হয় এবং প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও দ্বিতীয় দিন শেষে পুরস্কার বিতরণ করেন কলেজ অধ্যক্ষ, সেলিমা আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top