সকল মেনু

কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুরে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০১৭ অনুষ্ঠিত

গোলাম মোস্তফা রাঙ্গা: ১৩ ডিসেম্বর বুধবার দুপুর সাড়ে ১২টায় কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ মিলনায়তনে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ/১৭ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বাংলাদেশ আনসার সেবা পদকপ্রাপ্ত মোঃ রুহুল আমিন। সমাবেশে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রৌমারীর উপজেলা চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার দীপস্কর রায়, অবসরপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দার হোসেন, রাজিবপুরের উপজেলা আনসার ও ভিডপি কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ, উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, রাজিবপুরের উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ নুরজাহান, রৌমারীর উপজেলা প্রশিক্ষিকা যোবেদা খাতুন, উপজেলা প্রশিক্ষক মোঃ রহুল আমিনসহ আরো অনেকেই। সমাবেশে রৌমারী উপজেলার ২০০ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশগ্রহণ করেন। তাদের মধ্যে হতে ভাল কাজের পুরষ্কারস্বরুপ ১জনকে সেলাই মেশিন ও ১জনকে বাইসাইকেল এবং আরো ৩০ জনকে বিভিন্ন ধরণের পুরষ্কার প্রদান করা হয়। আগের দিন রাজিবপুর অফিসার্স ক্লাব প্রাঙ্গনে রাজিবপুরের ২০০ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশগ্রহণে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেনশ প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বাংলাদেশ আনসার সেবা পদকপ্রাপ্ত মোঃ রুহুল আমিন।

সমাবেশে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজিবপুরের উপজেলা চেয়ারম্যান মোঃ শফিউল আলম, উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম। রাজিবপুরেও ভাল কাজের পুরষ্কারস্বরুপ ১জনকে সেলাই মেশিন ও ১জনকে বাইসাইকেল এবং আরো ৩০ জনকে বিভিন্ন ধরণের পুরষ্কার প্রদান করা হয়

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top