সকল মেনু

‘জন্মদিনে’ ডেকে ধর্ষণ: ইভানের বিরুদ্ধে প্রতিবেদন ২৭ ডিসেম্বর

হটনিউজ ডেস্ক: রাজধানীর বনানীতে জন্মদিনের কথা বলে বাসায় ডেকে নিয়ে তরুণী ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ পিছিয়ে ২৭ ডিসেম্বর নির্ধারণ করেছেন আদালত। মঙ্গলবার (৫ ডিসেম্বর) এই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল। কিন্তু তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন জমা না দেওয়ায় এদিন দুপুর ১২টায় ঢাকার মহানগর হাকিম ফরহাদ বিন আমিন চৌধুরী নতুন তারিখ নির্ধারণ করেন। বনানী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) ফরিদ আহমেদ এসব তথ্য নিশ্চিত করে জানান, গত ১৩ জুলাই এ মামলায় স্বীকারমূলক জবানবন্দি দিয়েছে মামলার একমাত্র আসামি বাহাউদ্দিন ইভান।

সূত্র জানায়, ৫ জুলাই রাত ৯টায় জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ভিকটিমকে বাড়িতে আমন্ত্রণ জানায় ইভান। বাড়িতে গেলে নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে ভিকটিমকে ধর্ষণ করে ইভান। এরপর রাত সাড়ে তিনটার দিকে বাহাউদ্দিন ভিকটিমকে বাড়ি থেকে বের করে দেয়। পরে ৪ জুলাই রাতে বনানীর ২ নম্বর সড়কে ন্যাম ভিলেজ-এর বাসায় জন্মদিনের কথা বলে এক তরুণীকে ডেকে আনে শিল্পপতি বোরহান উদ্দিনের ছেলে ইভান। এরপর ওই তরুণীকে ধর্ষণের পর গভীর রাতে বাসা থেকে বের করে দেয়। দুই সন্তানের বাবা ইভানের বিরুদ্ধে এসব অভিযোগ এনে বনানী থানায় মামলা দায়ের করেন ওই তরুণী। মামলার পর পালিয়ে যায় ইভান। পরে ৬ জুলাই সন্ধ্যায় নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেফতার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top