সকল মেনু

মহানবীকে কটূক্তিকারী যুবককে গ্রেপ্তার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

হটনিউজ ডেস্ক : রংপুরে যে যুবকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবীকে কটূক্তি করে পোস্ট দেয়ার অভিযোগ উঠেছে তাকে গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি জানিয়েছেন, পুলিশ তাকে গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসে কর্মরত রংপুরের পাগলাপীর ঠাকুরবাড়ি গ্রামের টিটু রায় কয়েক দিন আগে তার নিজের ফেসবুক আইডিতে মহানবী সা. সম্পর্কে আপত্তিকর স্ট্যাটাস দেন বলে অভিযোগ তুলেন স্থানীয়রা। ঘটনা জানাজানি হলে আজ শুক্রবার এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। জুমার নামাজের পর হাজার হাজার লোক ওই গ্রামে হামলা চালায়। এ সময় কয়েকটি হিন্দু বাড়িতে আগুনও দেয় বিক্ষুব্ধরা। ঘটনায় নিহত হয়েছেন একজন।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে জনতার সঙ্গে ব্যাপক সংঘর্ষ হয়। গুলিবিদ্ধসহ আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন।

বিষয়টি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, কারা কিছুদিন পরপর এ ধরনের অপ্রীতিকর ঘটনার জন্ম দেয় তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হবে বলেও জানান মন্ত্রী। এছাড়া হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে যারা তাণ্ডব চালিয়েছে তাদেরও বিচারের আওতায় আনা হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top