সকল মেনু

দুর্গাপুরে বিনামুল্যে কৃষি উপকরণ বিতরন

 দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে ২০১৭-১৮ অর্থবছরে কৃষি প্রনোদনার অংশ হিসাবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে পৌরসভাসহ ৭টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামুল্যে সরিষা বীজ ও সার বিতরন করা হয় সোমবার। উপজেলা পরিষদ মিলনায়তনে ৩৫০জন ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে ১কেজি সরিষাবীজ, ২০কেজি ডিএপি সার ও ১০ কেজি পটাশ সার বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক স্বপন হাজং এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস।

অন্যান্যদের মধ্যে সরকারের সাফল্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারভীন আক্তার, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ওমর ফারুক, প্রেসক্লাব সাবেক সভাপতি মোঃ মোহন মিয়া, ইউপি চেয়ারম্যান আলতাবুর রহমান কাজল, মোঃ শফিকুল ইসলাম, মোঃ আব্দুল মতিন মোতালেব প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top