সকল মেনু

আগামীকালের মধ্যে ইনকিলাবের চাকরিচ্যুতদের পাওনা পরিশোধ করুন : বিএফইউজে ও ডিইউজে

আগামীকাল বুধবারের মধ্যে দৈনিক ইনকিলাবের চাকরিচ্যুতদের বকেয়া পাওনা ও নায্য সুবিধাদি প্রদানের দাবি জানিয়েছে বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)। এ সময়ের মধ্য পাওনাদি পরিশোধ করা না হলে আগামী বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর ২০১৭) ইনকিলাবের সামনে অবস্থান কর্মসূচিসহ গুচ্ছ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছেন সংগঠন দু’টির নেতারা।
আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর ২০১৭) বিএফইউজে সভাপতি মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, ডিইউজে সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী এক বিবৃতিতে এ ঘোষণা দেন। বিবৃতিতে তারা বলেন, ইনকিলাব থেকে অন্যায়ভাবে চাকরিচ্যুতিদের বকেয়া বেতন ও নায্য পাওনা নিয়ে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক এ এম এম বাহাউদ্দীন বারবার কথা দিয়েও কথা রাখেননি। যা কোনো মতেই গ্রহণযোগ্য নয়।
বিবৃতিতে নেতারা অবিলম্বে চাকরিচ্যুতদের পাওনা পরিশোধ করার আহবান জানিয়ে বলেন, উদ্ভুত পরিস্থিতিতে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হলে তার দায়-দায়িত্ব ইনকিলাব সম্পাদক ও প্রকাশককে বহন করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top