সকল মেনু

এবার দারুস সালমের ‘জঙ্গি আস্তানা’ থেকে বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়েছে

হটনিউজ ডেস্ক: এবার পুলিশ রাজধানীর মিরপুরের দারুস সালামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি সোমবার রাত থেকে ঘিরে রেখেছে র‍্যাব। মঙ্গলবার সকালে বাড়িটির ভেতর থেকে বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। সকালে ফায়ার সার্ভিসের চারটি গাড়ি এসে বাড়িটির আশেপাশে পানি দেয়। কাউকে বাড়ির ভেতরে প্রবেশ করতে দিচ্ছে না। ওই বাড়িতে থাকা সন্দেহ ভাজন জঙ্গির নাম টিটু। সে বাসা-২/৩/বি, রোড-বর্ধন বাড়ি, দারুসালামের ওই ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতো। ছয় তলা ভবনের পঞ্চম তলায় সে থাকতো এবং ওই এলাকায় ব্যবসা করতো।

বাড়িটির পাশে মুদি দোকানি মিন্টু শেখ বলেন, ‘আমি রাত ১২ টার দিকে দোকান বন্ধ করি। বাসায় গিয়ে রাতের খাবার খেয়ে শুয়ে পড়ি। এরপর রাত ১টার দিকে পরপর তিনটা বিস্ফেরণের শব্দ পাই। পরপর তিনটা বিস্ফোরণের এক ঘণ্টা পর আরেকটা বিস্ফোরণ হয়। তখন জানালা দিয়ে দেখি ট্রাক ভর্তি র‍্যাব বাইরে। এরপর পুলিশ আসে। একটা বাঁশের মই নিয়ে আসে র‍্যাব। এরপর ভোরের দিকে আবার গুলির শব্দ পাই।’ তিনি বলেন, ‘বাড়ির ভেতরে কারা আছে তা জানি না। বাড়িওয়ালা হাবিবুল্লাহ বাহার আজাদ নিজেও পরিবার নিয়ে ওই বাড়িতে থাকেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top