সকল মেনু

চিরিরবন্দরে স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কারে আওয়ামীলীগের নেতাকর্মীরা

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি: সম্প্রতি ভয়াবহ বন্যায় দিনাজপুরের চিরিরবন্দরে ঘরবাড়ী, জমির রোপা আমনসহ রাস্তা ঘাটের ব্যাপক ক্ষতি হয়েছে। চিরিরবন্দর উপজেলার কাচা-পাকা রাস্তা গুলো ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। বিশেষ করে চিরিরবন্দর উপজেলা সদরের সব কয়েকটি রাস্তা ক্ষতিগ্রস্থ হলেও চিরিরবন্দর ডিগ্রি কলেজ যাওয়ার রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। তাই সরকারী বরাদ্দের অপেক্ষায় না থেকে অবশেষে গতকাল মঙ্গলবার সেচ্ছাশ্রমের ভিত্তিতে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিম উদ্দিন গোলাপ ও ছাত্রলীগের সাধারন সম্পাদক সিফাত শাহ্ এর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ডিগ্রি কলেজ যাওয়ার রাস্তাটি চলাচলের উপযুক্ত করে তুলেন। মঙ্গলবার সরেজমিন ঘুরে দেখা গেছে, এই মহৎ কাজ সম্পন্ন করায় আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাধুবাদ জানিয়েছেন অনেকে। সেই সাথে স্থানীয় উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের আরোও মহৎ কাজ করতে এগিয়ে আসার জন্য আহবান জানিয়েছে এলাকাবাসী। চিরিরবন্দর ডিগ্রি কলেজের, ২য় বর্ষের ছাত্রী মোছা: ফারজানা জানায়, কলেজ যেতে আমাদের দূর্ভোগের শেষ ছিলো না। সেচ্ছাশ্রমে এমন উদ্যোগ গ্রহনে আমি তাদেরকে অভিনন্দন জানাই।
ছাত্রলীগের সাধারন সম্পাদক সিফাত শাহ্ বলেন, সম্প্রতি বন্যায় উপজেলায় সব্বোর্চ ক্ষতিগ্রস্থ হয়েছে। যা গত ৫০ বছরেও এমন বন্যা বিশেষ করে চিরিরবন্দরের মানুষ দেখেনি। ছাত্রলীগ শুধু রাস্তা নয় বন্যার্তদের সার্বিক সহযোগিতায় পাশে থাকার চেষ্টা করছে।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: আজিম উদ্দিন গোলাপ বলেন, আমি একজন শিক্ষা অনুরাগী হয়ে শিক্ষার্থীদের এমন দূর্ভোগ দেখে নিজেকে আর ধরে রাখতে পারতেছিলাম না তাই আমার সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে নিজেদের অর্থ ব্যয় করে এই গুরুত্বপূর্ন রাস্তাটি সংস্কার করে শিক্ষার্থীদের কষ্ট লাঘব করার চেষ্টা করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top