সকল মেনু

যে কোন দুর্যোগে জনগনের পাশে আছে শেখ হাসিনার সরকার -এলজিআরডি মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বন্যায় আক্রান্ত লোকজনের ভয় পাওয়ার কোন কারন নেই। সরকারের সকল দপ্তর ও সংস্থাসহ আওয়ামীলীগের নেতা কর্মীরা তাদের পাশে সবসময় আছেন। মন্ত্রী আজ ফরিদপুরের সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্থানীয় আওয়ামীলীগের সভাপতি ও চরমাধবদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তুহিনুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া,পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর প্রমুখ বক্তব্য রাখেন।

মন্ত্রী বলেন,যে কোন প্রাকৃতকি দুর্যোগ মোকাবেলায় সরকারের সক্ষমতা রয়েছে।বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে।এবার আকস্মিক বন্যার কারনে যে ক্ষয়ক্ষতিহচ্ছে আমরা অচিরেই তা কাটিয়ে উঠব।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশের মানুষের জন্য রাজনীতি করেন। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের উন্নয়ন হয়।এ জন্যই আমাদের উচিৎ তাঁকে বারবার ক্ষমতায় আনা। তিনি দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আবার ও আওয়ামীলীগকে ভোট দেয়ার আহ্বান জানান।

মন্ত্রী উপস্থিত বন্যার্তদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত তারা এই দুর্যোগের সময়ে কোন এন জি ও কে লোনের কিস্তি দিবেননা।যখন আপনাদের সামর্থ আসবে তখন লোনের টাকা পরিশোধ করবেন। তিনি আরও বলেন , দেশের এ প্রাকৃতিক দুর্যোগে আওয়ামীলীগের নেতা কর্মীরা আপনাদের পাশে থাকবে। ভয়ের কিছু নেই, শেখে হাসিনার সরকারের সময়ে কেউ না খেয়ে থাকবেন না। ত্রাণ বিতরণে চর মাধবদিয়া ইউনিয়নের ২৩৯৫ জনকে ১০ কে জি করে চাউল দেওয়া হয়। এছাড়া সামাজিক মৎস্য প্রকল্পের ২০ জন সদস্যদের প্রত্যেককে নগদ ২০০০ টাকা করে প্রদান করা হয়।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top