সকল মেনু

তেঁতুলিয়ায় শিক্ষার্থীদের মাঝে ছাতা ও শিক্ষা উপকরণ বিতরণ

ডিজার হোসেন বাদশা পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ব্যাক্তিগত উদ্যেগে ৪২০ জন শিক্ষার্থীর মাঝে বিনা মূল্যে ছাতা সহ বিভিন্ন শিক্ষা উপকরন বিতরন করা হয়। শিক্ষার মান উন্নয়ন ও দরিদ্র শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করার লক্ষে ব্যাতিক্রম এই উদ্যোগ নিয়েছেন বাদশা সুলায়মান।
এরই ধারাবাহিকতায় ২১ আগস্ট ২০১৭ উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মির্জা গোলাম হাফিজ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে দুঃস্থ্য ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ছাতা, খাতা ও কলম বিতরণ করা হয়। বাদশা সুলায়মানের সভাপতিত্তে অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন কাজী মাহমুদুর রহমান ডাবলু, সাধারণ সম্পাদক তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগ। সরেশ চন্দ্র, অফিসার ইনচার্জ তেঁতুলিয়া মডেল থানা। মো: মকছেদ আলী, সভাপতি ও মো: নজরুল ইসলাম সা: সম্পাদক, বুড়াবুড়ি ইউনিয়ন আওয়ামীলীগ। এছাড়াও স্কুলের শিক্ষক শিক্ষিকা, অবিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বাদশা সুলায়মান তার বক্তব্যে বলেন এভাবে প্রতি মাসে বুড়াবুড়ি ইউনিয়নের সকল স্কুলের দুঃস্থ্য ও মেধাবী ছাত্র ছাত্রীদের বিনামূল্যে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা অব্যাহত থাকবে। মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে বাদশা সুলায়মানের ক্ষুদ্র প্রয়াসের অংশ হিসাবে আগামীতে দুঃস্থ্য ও মেধাবী ছাত্র ছাত্রীদের বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষনের ব্যাবস্থা করবেন বলে তিনি জানান। শিক্ষার মান উন্নয়ন ও দরিদ্র শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করার লক্ষে ব্যাতিক্রম এই উদ্যোগকে উপস্থিত এলাকার সকলেই সাধুবাদ জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top