সকল মেনু

‘বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফিরিয়ে আনার চেষ্টা করছে পুলিশ’

 ‘বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা করা হচ্ছে। তাদেরকে কোন প্রক্রিয়ায় ফেরৎ আনা হবে সে ব্যাপারে পুলিশ কাজ করছে।’

আজ সোমবার সকাল ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ সহকারী কমিশনার (এসি) রাহুল পাটোয়ারীকে দেখতে গিয়ে আইজিপি এ কে এম শহীদুল হক সাংবাদিকদের কাছে এ কথা বলেন।

তিনি বলেন, রাহুলকে যারা গুলি করেছে, সেইসব সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশ বদ্ধ পরিকর। তাদেরকে গ্রেফতারের ব্যাপারে পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে। সন্ত্রাসী যেই হোক তাকে গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, গত শনিবার রাতে শ্যামপুরে অস্ত্র উদ্ধার অভিযান চালাতে গিয়ে সন্ত্রাসীরা ডিবির এসি রাহুল পাটোয়ারী ও সোর্স সোহেল ওরফে মৃদুলকে গুলি করে।

শ্যামপুরে ডিবির এসি গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় রবিবার বিকেলে শ্যামপুর থানায় মামলা হয়েছে। মামলা নম্বর ১৭। অস্ত্র ব্যবসায়ী রনি ওরফে পেট কাটা রনি ও শান্তর নাম উল্লেখ ছাড়াও অচেনা ৩/৪ জনের বিরুদ্ধে বাদী হয়ে এই মামলা করেন ডিবির এসআই মো. সহিদুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top