সকল মেনু

ব্যাটেই জবাব দিলেন মুমিনুল

টেস্টে তিনি বাংলাদেশের সেরা ব্যাটসম্যান। অন্তত পরিসংখ্যান সেটাই বলে।কিন্তু মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুমিনুলের সময় মোটেও ভালো যাচ্ছিলো না। নিউজিল্যান্ড সফরের পর মার্চে শ্রীলঙ্কা সফরেও তার ব্যাট ফ্লপ। গল টেস্টের দুই ইনিংসে ব্যাট থেকে আসলো ৭ ও ৫।

কলম্বো টেস্টে বাদই পড়লেন মুমিনুল হক। তার বাদ পড়া নিয়ে অবশ্য কম সমালোচনা হয়নি। কিন্তু টিম ম্যানেজমেন্ট তাতে কান দেয়নি। মুমিনুলকে বসিয়ে রেখে একটা বার্তাও দেওয়া হয়। এবং তাহলো, টেস্ট একাদশে ফিরতে হলে রান করতে হবে।

হ্যাঁ, রান করলেন মুমিনুল হক। চট্টগ্রামে লাল দলের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচে ব্যাট হেসেছে এ প্রতিভাবান ব্যাটসম্যানের।১৯ রান নিয়ে অপরাজিত ছিলেন মুমিনুল। আজ দ্বিতীয় দিনের লাঞ্চের আগে ৭৩ রান করে আউট হন তিনি। তবে তার কাছ থেকে সেঞ্চুরিই আশা করেছিলেন সবাই। ২৩ রান নিয়ে আজ ব্যাট করতে নেমে তামিম আউট হয়েছেন ২৯ করে। রান আউটের শিকার হন তামিম।

গতকাল ৯ উইকেটে ১৪০ রান নিয়ে প্রথম ইনিংস ঘোষণা করেন লাল দলের অধিনায়ক মুশফিকুর রহিম। প্রথম দিন শেষে  এক উইকেটে ৪৯ রান ছিল সবুজ দলের। ৪ উইকেটে ১৬৪ রান নিয়ে আজ লাঞ্চ বিরতিতে যায় তামিমের দল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top