সকল মেনু

জামালপুরে ট্রেনের ধাক্কায় ইজিবাইক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭

জামালপুর জেলা শহরের চন্দ্রা এলাকায় বিজিবি ক্যাম্প সংলগ্ন রেলওয়ে লেভেল ক্রসিং পয়েন্টে আজ বুধবার সন্ধা ৬ টায় ট্রেনের ধাক্কায় একটি ইজিবাইক দুমড়ে মুছড়ে খাদে পড়ে গেছে। এ ঘটনায় ইজিবাইকের চালকসহ ৭জন নিহত ও ১ জন আহত হয়েছে।

জামালপুর রেলওযে থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, জামালপুর জেলা শহর থেকে ছেড়ে আসা একটি ইজিবাইক আজ সন্ধ্যায় জেলা শহরের চন্দ্রা এলাকার বিজিবি ক্যাম্প সংলগ্ন রেলওয়ে লেভেল ক্রসিং পাড়ি দিচ্ছিল। এ সময় জামালপুর জংশন রেলস্টেশন থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী একটি লোকাল ট্রেন চন্দ্রা হয়ে কম্পপুরগামী ইজিবাইকটিকে ধাক্কা মেরে দুমড়ে মুছড়ে পার্শ্বের খাদে ফেলে ট্রেন চলে যায়।

এ ঘটনায় ট্রেনের ধাক্কায় ইজিবাইকের চালক ও ৬ যাত্রী নিহত এবং অপর ১ যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে সংঘর্ষের ঘটনাস্থলে একজন, জামালপুর জেনারেল হাসপাতালে ৩ জন এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো ৩ জন মারা গেছে। হতাহতদের বাড়ি জামালপুর শহরের চন্দ্রা, কম্পপুর এবং সদর উপজেলার বাঁশচড়া গ্রামে।

জামালপুর রেলওয়ে থানার ওসি নাসিরুল ইসলাম মজুমদার জানান, ট্রেন ও ইজিবাইক সংঘর্ষের ঘটনায় নিহত হয়েছেন ৭ জন এবং আহত হয়েছেন ১ জন।

নিহতরা হলেন, জামালপুর শহরের কম্পপুর এলাকার ছানোয়ার হোসেন, হোসেন আলী, আব্দুর রহিম এবং চন্দ্রা গ্রামের মীর হোসেন, ছালেহা বেগম, ফরিদুল হক ও সদর উপজেলার বাঁশচড়া গ্রামের ইন্তাজ আলী। এছাড়াও জামালপুর শহরের চন্দ্রা গ্রামের ঘুনু মিয়া আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রাসেল সাবরিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওই সময় তিনি বলেন, নিহতের প্রত্যক পরিবারের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার করে টাকা অনুদান প্রদান করা হবে। আহতদের চিকিৎসা সহায়তা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top