সকল মেনু

‘প্রমাণ করবো সালমান শাহ আত্মহত্যা করে নাই’

সালমান শাহ আত্মহত্যা করে নাই, তাকে হত্যা করা হয়েছে। আমি মা হয়ে প্রমাণ করে দিবো। বিশ্ববাসী জানবে সালমান আত্মহত্যা করে নাই ।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৯টা ২০ মিনিটে লন্ডনের ব্রেকলেইনে সংবাদ সম্মেলনে প্রয়াত সালমান শাহ’র মা নীলা চৌধুরী এসব কথা বলেন।
গেলো রোববার ইউটিউবে রুবি নামে এক নারী একটি ভিডিওতে দাবি করেন, ‘সালমান শাহ আত্মহত্যা করেনি, সালমান শাহকে খুন করা হয়েছে। আমার হাজব্যান্ড খুন করিয়েছে আমার ভাইকে দিয়ে, এটা সামিরার (সালমানের স্ত্রী) ফ্যামিলি করিয়েছে। খুনের সঙ্গে জড়িত সবাই ছিল চাইনিজ মানুষ।’
এই ভিডিও প্রকাশের পর প্রথমবার সংবাদ সম্মেলন করলেন সালমান শাহ’র মা নীলা চৌধুরী।
রুবির ভিডিও নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নীলা চৌধুরী বলেন, রুবি কেন বলেছে, কিভাবে বলছে তার কোন প্রমাণ আমাদের কাছে নেই । এটা তারা (রুবিরা) ভালো জানবে। তারা নিজেরা একটি গ্রুপ আমার ছেলেকে হত্যা করেছে, একজন তো আর করে নাই ।
নীলা চৌধুরী বলেন, মনে করেন আজকে আমি মারা গেলাম । তাহলে কাল সকালে আমার আশেপাশে যারা আছেন (বাসার মধ্যে) তাদেরকেই তো জিজ্ঞাসা করা হবে। আগে গ্রেপ্তার করা হবে । কিন্তু আমার প্রশ্ন তখন তাদের কেন গ্রেপ্তার করা হলো না।
তিনি আরো বলেন, হত্যার বিচার চেয়ে ২২ বছর ধরে আমি কোর্টে ছিলাম, রাস্তায় ছিলাম, প্রেসক্লাবে ছিলাম, আমি কোথায় ছিলাম না। যার কারণে আমাকে মারার জন্য বহুবার চেষ্টাও করা হয়েছে। আমার বিরুদ্ধে বদনাম রটানোর চেষ্টা হয়েছে। এতো কিছুর পরেও আমি বলবো আমি আছি, ছিলাম , থাকবো। আমৃত্যু আমি লড়বো । আমার পরে যারা উত্তরসূরি থাকবে তারাও লড়বে। সালমান শাহ আত্মহত্যা করে নাই, সালমান শাহকে হত্যা করা হয়েছে।
নীলা চৌধুরী বলেন, সালমান শাহ আত্মহত্যা করেছে তার প্রমাণ কোথায়। সালমান শাহকে ঝুলন্ত অবস্থায় কেউ দেখে নাই। তার গলায় কোনো দাগ ছিলো না। জিহ্বা বের হয় নাই। এমনকি ঘাড়েও কোনো দাগ ছিল না। আপনারা কি দিয়ে প্রমাণ করতে পারেন সালমান শাহ আত্মহত্যা করেছে? সালমান শাহ আত্মহত্যা করে নাই, আমি মা প্রমাণ করে দেবো। বিশ্ববাসী দেখবে সালমান আত্মহত্যা করে নাই।
সালমান শাহ হত্যা মামলায় তার বাবা কমর উদ্দিন আহমেদ চৌধুরী সালমান শাহের স্ত্রী সামিরা হক, আবুল হোসেন খান, বাসার কাজের মেয়ে ডলি, মনেয়ারা বেগম, সিকিউরিটি গার্ড আব্দুল খালেক, সামিরার আত্মীয় রুবি, এফডিসির সহকারী নিত্য পরিচালক নজরুল শেখ ও ইয়াসমিন হত্যাকাণ্ডে জড়িত বলে উল্লেখ মামলা করেন। পরে ঘটনাচক্রে মামলার আসামি হিসেবে আরো যোগ হয় খল নায়ক ডন, ডেভিড, ফারুক, আজিজ মোহাম্মাদ ভাই, সাত্তার, সাজু, সামিরার মা লতিফা হক লুসির নাম।
১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ১১/বি নিউস্কাটন রোর্ডের স্কাটন প্লাজার নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় জনপ্রিয় চলচ্চিত্র নায়ক সালমান শাহকে। পরে তাকে প্রথমে হলি ফ্যামেলি পরে ঢাকা মেডিক্যালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top