সকল মেনু

দুর্গাপুরে আওয়ামীলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

বিজন কৃষ্ণ রায়,দুর্গাপুর(নেত্রকোনা): নেত্রকোনার দুর্গাপুরে গত শুক্রবার বিএনপি‘র সদস্য সংগ্রহ অভিযানকে কেন্দ্র করে বিএনপি ও আওয়ামীলীগের সংঘর্যে বিএনপি কর্তৃক দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ সহ দলীয় নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে সোমবার স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা আওয়ামীলীগ এর এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগ এর সহ:সভাপতি বাবু স্বপন সান্যাল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ এর কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, উপজেলা আওয়ামীলীগ‘র সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ‘র সহ:সভাপতি মোঃ এমদাদুল হক খান, সহ:সভাপতি মোঃ আলী আসগর, মোঃ মজিবুর রহমান, পৌর আওয়ামীগ এর সভাপতি ও পৌর মেয়র হাজ্বী আব্দুল সালাম, সাবেক মেয়র শ.ম জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক হারুন পলাশ, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, জেলা ছাত্রলীগ এর গনযোগাযোগ সম্পাদক মোমেন ইবনে সায়িদ ষ্ট্যালিন, ইউপি চেয়ারম্যান শাহীনুর আলম সাজু, আলতাবুর রহমান কাজল, মোঃ সফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, আগষ্ট মাস আমাদের শোকাবহ স্মৃতি বিজরিত মাস, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যারা শান্ত পরিবেশকে অশান্ত করে আমাদের নেতাকর্মীদের উপর যেভাবে স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি জামাত শিবির চড়াও হয়েছে আমরা এর দৃষ্টান্তমুলক শাস্তি চাই। সভা শেষে এক বিশাল বিক্ষোভ মিছিল পৌরশহর প্রদক্ষিন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top