জাতীয় প্রধান খবর বরিশাল ভোলা রাজনীতি সারাদেশ

জনগণই আওয়ামী লীগকে ক্ষমতায় আনে এবং আগামী নির্বাচনেও আনবে -এলজিআরডি মন্ত্রী

ভোলা প্রতিনিধি : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ জনগণের সরকার। বিএনপি যতই নকশা করুক আর দাবা-র গুটি চালুক, কোন লাভ হবে না। শেখ হাসিনার সরকার জনগণকে সাথে নিয়ে পুনরায় নির্বাচিত হবে। জনগণই আওয়ামী লীগকে ক্ষমতায় আনে এবং আগামী নির্বাচনেও আনবে। অনির্বাচিত কোন সরকার বাংলাদেশের গণতন্ত্র চর্চায় বাধা হতে পারবে না। সংবিধানের আলোকেই শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। স্বাধীন নির্বাচন কমিশনের দায়িত্ব বর্তমান কমিশন পালন করবে। তিনি বিএনপিকে ভোটের ময়দানে নামার জন্য প্রস্তুত হতে বলেন।

মন্ত্রী আজ দুপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কর্তৃক প্রায় ৪২ কোটি টাকা ব্যয়ে নির্মিত ভোলা জেলার সদর উপজেলার বাঘমারা-বাংলাবাজার শরীফখার হাট-ভেলুমিয়া ব্যাংকের হাট রাস্তায় ভোলা খালের ওপর ৪৪০ মিঃ দীর্ঘ পিসি গার্ডার ব্রিজ উদ্বোধন এবং দিঘলধি ইউনিয়নে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য দানকালে এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ ও সিরাজগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মোঃ হাবিবে মিল্লাত সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বিএনপি’র উদ্দেশ্যে বলেন, জনগণ আপনাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ক্ষমতায় আসার জন্য কোন মায়া কান্না বা পাগলের প্রলাপ বকে আর কাজ হবে না। তিনি বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয় দেশব্যাপী উন্নয়নের মহাকর্মযজ্ঞ পরিচালনা করছে। গ্রামীণ অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থায় এর প্রতিফলন ঘটবে। সমালোচকদের চোখে আঙ্গুল দিয়ে শেখ হাসিনা দেখিয়ে দিচ্ছেন- মধ্যম আয়ের দেশে পরিণত হওয়া অলীক কল্পনা নয়, বাস্তব হয়ে ধরা দিয়েছে। জনগণ আওয়ামী লীগকে বিশ^াস করে, তাঁরাই তাদের প্রিয় দলকে জেতায়।

মন্ত্রী বলেন, দেশের সকল জনগণের জন্য সুষম উন্নয়ন নিশ্চিত করতে সারাদেশে সমানভাবে উন্নয়ন কার্যক্রম চলছে। অবহেলিত বলে কোন অঞ্চল উন্নয়নের ছোঁয়া থেকে বাদ পড়বে না। আগামী নির্বাচনে ক্ষমতায় আসলে দেশের কোন গ্রামীণ সড়ক কাঁচা থাকবে না।

তিনি বলেন, আজকে বিভিন্ন জেলা ভ্রমণ করে উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন করছি। সামনে সময় আসছে উন্নয়নের মহাজোয়ারের। আগামীতে উন্নয়ন এতো বেশী হবে যে, মন্ত্রী-এমপি’রা উদ্বোধন করে কুল পাবে না। আজ আমরা চার লক্ষ কোটি টাকার বাজেট দিয়েছি। পদ্মাসেতু সম্পন্ন হলে দক্ষিণাঞ্চলের ১৯ টি জেলার সাথে দেশের যোগাযোগে বিপ্লব ঘটবে। দেশের অর্থনীতিতে পদ্মাসেতুর ভূমিকা হবে অকল্পনীয়।

তিনি আরও বলেন, আপনারা আওয়ামী লীগকে বিশ্বাস করে অতীতেও ঠকেননি, ভবিষ্যতেও ঠকবেন না। আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে জেতাতে হবে বলে মন্ত্রী ভোলাবাসীর প্রতি আহ্বান জানান। এর আগে, মন্ত্রী স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন।