সকল মেনু

পঁচাত্তরের খুনিরা এখনও সক্রিয়: তথ্যমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশে একটা ষড়যন্ত্রের জাল বিস্তারের চক্রান্ত চলছে এমন মন্তব্য করে জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, পঁচাত্তরের খুনি এবং তাদের ধারক-বাহক-দোসররা এখনও বাংলাদেশে সক্রিয়। যারা পঁচাত্তরে বাংলাদেশকে সংবিধানের বাইরে ঠেলে দিয়েছিল, যারা মুক্তিযুদ্ধকে নির্বাসনে পাঠিয়েছিল, তাদের ধাররক-বাহক রাজাকার, যুদ্ধাপরাধী, সাম্প্রদায়িক শক্তি এবং তাদের পৃষ্ঠপোষক বিএনপি-জামায়াত এখনও চক্রান্তে লিপ্ত।

আজ শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এদেশে যদি আর কোনদিন রাজাকার সমর্থিত এবং সামরিক সরকার ক্ষমতায় না আসে তবেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।

সংবিধানের কোনো আইন হাইকোর্ট যদি বাতিল করে তবে সেক্ষেত্রে সরকার কেন পদত্যাগ করবে এমন প্রশ্ন তুলে ইনু বলেন, বিচার বিভাগ বিচার বিভাগের কাজ করেছে, আইন বিভাগ তার মত কাজ করেছে। এতে তো গণতন্ত্র আরও শক্তিশালী হবে। এর জন্য সরকারের পদত্যাগের কোনো প্রশ্নই ওঠে না। কুষ্টিয়া জেলা প্রশাসক জহির রায়হান, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহমদ আলী, ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিনসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top