সকল মেনু

রেলমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ

chuadanga bel oborod saroklipi 03.08.13চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গার ট্রেনযাত্রীদের জন্য আসন সংখ্যা বৃদ্ধিসহ ৫ দফা দাবিতে রেলমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে চুয়াডাঙ্গার নাগরিক সমাজ। শনিবার সকাল ১১টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের মাধ্যমে পাঠানোর জন্য জমা দেওয়া হয় এ স্মারকলিপি। জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোখলেসুর রহমান।

স্মারকলিপিতে বলা হয়েছে, চাহিদার তুলনায় চুয়াডাঙ্গা জেলার যাত্রীদের জন্য প্রয়োজনীয় আসন বরাদ্দ দেওয়া হয়নি। বরং অতীতের চেয়ে আসন আরো কমানো হয়েছে। রেলওয়ে কর্তৃপক্ষ চুয়াডাঙ্গা জেলার মুন্সীগঞ্জ, মোমিনপুর, জয়রামপুর, গাইদঘাট ও আন্দুলবাড়িয়া স্টেশনের কার্যক্রম বন্ধ করে দিয়েছে। এতে এসব এলাকার অধিবাসিদের দূর্ভোগ বেড়েছে। ইচ্ছা থাকা সত্বেও তারা ট্রেনে ভ্রমণ করতে পারছেন না। প্রতিদিন চুয়াডাঙ্গা জেলার তিন সহ¯্রাধিক মানুষকে ঢাকায় যাতায়াত করতে হয়। ট্রেনে ঢাকায় যাতায়াত করতে আগ্রহী অনেক মানুষ ট্রেনের টিকেট না পেয়ে অন্য কোনো উপায়ে ঢাকা যাতায়াত করেন। স্মারকলিপিতে চুয়াডাঙ্গার জন্য ট্্েরনে ৭০টি আসন বরাদ্দ করার দাবি জানানো হয়েছে। এছাড়াও বন্ধ স্টেশনগুলো চালু, আন্তনগর ট্রেনের যাত্রাবিরতি চুয়াডাঙ্গা স্টেশনে ৫মিনিট করা ও জনগণের যোগাযোগের সুবিধার্থে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনে সার্বক্ষণিক টেলিফোন চালু রাখার দাবি জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top