সকল মেনু

ভারতীয় নৌবাহিনীর জাহাজ ‘রানভীর’ এর চট্টগ্রাম বন্দর ত্যাগ

হটনিউজ ডেস্ক: চার দিনের শুভেচ্ছা সফর শেষে ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ আইএনএস রানভীর (ওঘঝ জঅঘঠওজ) আজ বৃহস্পতিবার (২৭-০৭-২০১৭) সকালে চট্টগ্রাম বন্দর জেটি ত্যাগ করেছে। বাংলাদেশ সফরকারী ভারতীয় নৌবাহিনীর জাহাজটি চট্টগ্রাম ত্যাগকালে কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের চিফ স্টাফ অফিসার ক্যাপ্টেন এস এম মনিরুজ্জামান তাদের আনুষ্ঠানিকভাবে বিদায় জানান।
বাংলাদেশে অবস্থানকালে সফররত জাহাজটির অধিনায়ক ক্যাপ্টেন রাজিব অশোক, কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল, চেয়্যারম্যান চট্টগ্রাম বন্দর, কমান্ডার বিএন ফ্লিট, কমান্ডার সাবমেরিন, কমডোর সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড (সিএসডি) এবং কোস্টগার্ড পূর্ব জোনের জোনাল কমান্ডারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়া সফরকারী জাহাজের কর্মকর্তা ও নাবিকগণ নৌবাহিনীর জাহাজ/ঘাঁটি ও স্থাপনাসহ চট্টগ্রামের বিভিন্ন ঐতিহাসিক পর্যটন এলাকা পরিদর্শন করেন।
ভারতীয় নৌবাহিনী জাহাজের এই শুভেচ্ছা সফরের মাধ্যমে বাংলাদেশ ও ভারতীয় নৌবাহিনীর কর্মকর্তা, ক্যাডেট ও নাবিকদের পারস্পরিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে আশা করা যায়। উল্লে¬খ্য, জাহাজটি গত ২৪ জুলাই ২০১৭ তারিখে চারদিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে আগমন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top