সকল মেনু

দ্রুত বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দরের সমীক্ষা শুরু হবে: বিমানমন্ত্রী

হটনিউজ ডেস্ক: প্রস্তাবিত দেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর নির্মাণের সমীক্ষার কাজ দ্রুত শুরু করা হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

বুধবার সকাল ৯টায় সচিবালয়ের মন্ত্রিপরিষদ সভাকক্ষে জেলা প্রশাসকদের (ডিসি) সম্মেলনের দ্বিতীয়দিনের প্রথম অধিবেশন শুরু হয়। অধিবেশনে বক্তব্য রাখেন রাশেদ খান মেনন এবং বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। অধিবেশন শেষে বের হওয়ার সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিমানমন্ত্রী এ কথা বলেন।

এখন ডিসি সম্মেলনের দ্বিতীয়দিনে দ্বিতীয় অধিবেশনে মতবিনিময় করছেন তোফায়েল আহমেদ এবং বস্ত্র ও পাটমন্ত্রী ইমাজউদ্দিন প্রামাণিক।

রাশেদ খান মেনন বলেন, ‘জেলা প্রশাসকরা দেশে বিদ্যমান বিমানবন্দরগুলোর সংস্কার করার সুপারিশ করেছেন। এছাড়া বগুড়া ও মৌলভীবাজারের ডিসিসহ অনেকে নিজ নিজ এলাকায় নতুন বিমানবন্দর নির্মাণের কথা জানিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘দেশের পর্যটকদের আকৃষ্ট করতে পর্যটন কেন্দ্রগুলোর সংস্কারের উদ্যোগ ও পর্যটকদের বিভিন্ন সুবিধা দেওয়ারও সুপারিশ করেছেন ডিসিরা।’

উল্লেখ্য, আজ সন্ধ্যায় বঙ্গভবনের দরবার হলে রাষ্ট্রপতির সঙ্গে বৈঠক করবেন ডিসিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top