জাতীয় প্রধান খবর রাজশাহী সারাদেশ সিরাজগঞ্জ

ট্রাকচাপায় সিরাজগঞ্জে দুই শিশু সন্তানসহ বাবা নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি: জেলার উল্লাপাড়ায় সড়ক পার হওয়ার সময় ট্রাকচাপায় তিন ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আজ শনিবার রাতে উপজেলার হাটিকুমরুল গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিন ব্যক্তি একই পরিবারের বলে জানা গেছে। নিহতরা হলেন সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের গোলাপপুর গ্রামের কোরাপ আলীর ছেলে রওশন আলম সাদ্দাম (৩৫), তার ছেলে সিয়াম (০৭) ও তানিম (০২)। গুরুতর আহত হয়েছেন স্ত্রী জলি খাতুন(২৮)। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে একটি লরি বগুড়া যাচ্ছিল। সন্ধ্যা সাড়ে ৭টায় লরিটি সিরাজগঞ্জ রোড গোলচত্বর এলাকায় পৌছলে পথচারী রওশন আলম সাদ্দাম তার দুই ছেলে জিয়াম ও তামিম এবং তার স্ত্রী জলি খাতুনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সাদ্দাম ও তার দুই ছেলে নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করে।

পুলিশ ট্রাক হেলপার শাকিল ও ড্রাইভার আব্দুল জলিলকে আটক করেছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। উল্লেখ্য, এ নিয়ে আজ শনিবার সারাদিনে সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হলো।