সকল মেনু

এবার সীতাকুণ্ডে পাহাড়ধসে নিহত ৫

সীতাকুণ্ড ,চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় পাহাড় ধসে শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে বৃষ্টির মধ্যে এ ঘটনা ঘটে। জানা গেছে, সলিমপুর ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকায় পাহাড় ধসে একই পরিবারের পাঁচজন নিহত হয়। নিহতরা হলেন- রফিকুল ইসলামের স্ত্রী বিবি ফাতেমা ও তার ছেলে মো. ইউনূস এবং মো. জাহিরের স্ত্রী রাবেয়া, তাদের দুই মেয়ে সাত বছর বয়সী সামিয়া ও দুই বছর বয়সী লামিয়া।

নিহতদের আত্মীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে পাহাড় ধস হলে ঘরের ওপর মাটি এসে পড়ে। পরে লোকজনের কাছ থেকে ঘটনা শুনে তারা আটকা পড়াদের উদ্ধার করে। তাৎক্ষণিক তারা চারটি লাশ উদ্ধার করে। পরে আরও একটি লাশ বের করে আনে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল ইসলাম ভুইয়া জানান, সলিমপুর ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা জঙ্গল সলিমপুর গ্রামে পাহাড় ধসে একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। তাঁদের মধ্যে কয়েকজন শিশু।

ইউএনও নাজমুল আরও জানান, ওই গ্রামের টিলা ও পাহাড়ে ছিন্নমূল লোকজন ঘর বানিয়ে বসবাস করে। সেখানে বিভিন্ন এলাকাগুলোকে সমাজ হিসেবে ভাগ করা হয়েছে। তিন নম্বর সমাজের একটি পরিবারে এ ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top