সকল মেনু

গোলাম মোস্তফা রাঙ্গার জাতীয় পুরস্কার সম্মাননাপত্র ও মেডেল অর্জন

কুড়িগ্রাম প্রতিনিধি: ২০ জুলাই বৃহস্পতিবার দুপুর ১২টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক মিটিং-এ দৃষ্টান্তমূলক সাংগঠনিক কর্মতৎপরতার ক্ষেত্রে প্রশংসনীয় অবদান ও কাজের স্বীকৃতিস্বরুপ বাংলাদেশ আনসার ও ভিডিপি’র জাতীয় সমাবেশ-১৭-এর প্রথম পুরস্কার হিসাবে বাহিনীর মহাপরিচালক কর্তৃক স্বাক্ষরিত সম্মাননাপত্র, একটি মেডেল, ১০ হাজার টাকার চেক কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গাকে প্রদান করা হয়। সম্মাননাপত্র, একটি মেডেল, ১০ হাজার টাকার চেক প্রদান করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ নুরুজ্জামান সরকার, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাস চন্দ্র বর্মন, রৌমারীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দার হোসেন, উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, ভুরুঙ্গামারীর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা হরিদাসী রায়সহ অন্যান্য কর্মচারী ও সদস্য-সদস্যাবৃন্দ। ২০১৬-২০১৭ অর্থ বছরের শ্রমসাধ্য কৃতিত্বপূর্ণ কাজের পুরস্কার স্বরুপ আরো চার হাজার আটশত টাকা সম্মানী ভাতা প্রদান করা হয়।


গোলাম মোস্তফা রাঙ্গা প্রায় দশ বছর ধরে মাদক বিরোধী লিফলেট বিতরণসহ প্রচার-প্রচারণা, ইভটিজিং প্রতিরোধে লিফলেট বিতরণসহ প্রচার প্রচারণা এবং দুর্যোগ মোকাবেলায় প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এছাড়াও তিনি অত্র বাহিনীর প্রশিক্ষণ, সমাবেশ, অপারেশনাল ও বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কার্যক্রম স্থানীয় পত্রিকা, আঞ্চলিক পত্রিকা, জাতীয় পত্রিকা, অনলাইন পত্রিকা ও বাহিনীর প্রতিরোধ পত্রিকায় লেখালেখির মাধ্যমে ব্যাপক প্রচার করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top