অপরাধ জাতীয় রাজনীতি সিলেট

এবার চিকিৎসককে মারধরের অভিযোগ সিলেট সিটি মেয়রের বিরুদ্ধে

সিলেট প্রতিনিধি: সড়ক প্রশস্ত করা নিয়ে বিরোধে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালককে মারধরের অভিযোগ পাওয়া গেছে সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে। সোমবার মিরাবক্সটুলা সড়কে এ ঘটনা ঘটে বলে সিলেট উইমেন্স মেডিকেলের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ আব্দুল আহাদ ও ভাইস-চেয়ারম্যান বশির আহমদ অভিযোগ করেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন মেয়র আরিফুল হক বলছেন, হাসপাতাল কর্তপক্ষ তার সঙ্গে দুর্ব্যবহার করেছে। বশির বলেন, “মিরাবক্সটুলা সড়ক বড় করার জন্য আমাদের ছয় ফুট জায়গা ছাড়তে আজ সকালে নোটিশ দেয় সিটি করপোরেশন। আমরা তাদের আইনি প্রক্রিয়া মেনে নোটিশ দেওয়ার করার কথা বলি। এরপর বেলা ৩টার দিকে মেয়র আরিফুল হক ২০/২৫ জন লোক নিয়ে হাসপাতালে এসে এমডি সাহেবকে মারধর করেন।”

এ নিয়ে মেয়র আরিফুল বলেন, “সড়কের জন্য জায়গা ছাড়ার নোটিশ দিলে তাতে আপত্তি জানায় উইমেন্স হাসপাতাল কর্তপক্ষ। বিকেলে কয়েকজন কাউন্সিলর ও কর্মকর্তাদের নিয়ে আমি হাসপাতালে গেলে তারা আমার সঙ্গে দুর্ব্যবহার করেন।” হাসপাতালের এমডিকে মারধরের কোনো ঘটনা ঘটেনি বলে জানান মেয়র।

কোতোয়ালি থানার ওসি মো. গৌছুল হোসেন বলেন, “মেয়রের সাথে এক চিকিৎসকের তর্কতর্কি হয়েছে বলে শুনেছি। তবে পুরো ঘটনা এখনো জানি না। কোনো অভিযোগও পাইনি।”