সকল মেনু

ফের বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে তরুণীকে ধর্ষণ

হটনিউজ ডেস্ক : জন্মদিনের পার্টিতে ডেকে রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের জন্মদিনের দাওয়াত দিয়ে এক তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে আরেক ব্যবসায়ীপুত্রের বিরুদ্ধে। এই অভিযোগে গতকাল বুধবার ওই তরুণী বনানী থানায় বাহাউদ্দিন ইভান নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন।

বনানী থানার পুলিশ বলেছে, বাহাউদ্দিন সপরিবারে বনানীর ন্যাম ভিলেজের একটি অ্যাপার্টমেন্টে থাকেন। তার বাবা ব্যবসায়ী। মঙ্গলবার রাতে বাহাউদ্দিন তার জন্মদিনে দাওয়াতের কথা বলে পূর্বপরিচিত এক তরুণীকে (২১) বাসায় ডাকেন। রাত দেড়টার দিকে তিনি ওই তরুণীকে ধর্ষণ করেন। তখন বাসায় বাহাউদ্দিন ছাড়া কেউ ছিলেন না। রাত সাড়ে ৩টার দিকে বাহাউদ্দিন তাকে বাসা থেকে বের করে দেন। এরপর তরুণী বনানী থানায় যান। গতকাল বুধবার সকালে তিনি বাহাউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন।

বনানী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মতিন বলেন, ঘটনার পর বাহাউদ্দিন পালিয়ে গেছেন। তার বাবার ব্যবসা দেখাশোনার পাশাপাশি নিজেও ব্যবসা করেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে। মামলার পর তরুণীকে তেজগাঁওয়ের উইমেন ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। গতকাল রাতে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছিল। সেখানে চিকিৎসক না থাকায় রাতে তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যাওয়া হয়।

পরিদর্শক আবদুল মতিন বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওই তরুণীর সঙ্গে বাহাউদ্দিনের প্রথম পরিচয় হয়। এরপর বিভিন্ন সময়ে তাদের মধ্যে দেখা-সাক্ষাৎ হয়। জন্মদিনের অনুষ্ঠানে বনানীর বাসায় যেতে তরুণীকে অনুরোধ করেন তিনি। কিন্তু তরুণীটি ওই বাসায় গিয়ে বাহাউদ্দিন ছাড়া অন্য কাউকে দেখতে পাননি। মঙ্গলবার রাতে বাহাউদ্দিনের স্ত্রী, মা-বাবা না থাকলেও গতকাল সকালে তারা বাসায় আসেন।

এর আগে গত ২৮ মার্চ বনানীতে একই রকম ঘটনার অভিযোগ ওঠার পর ব্যাপক আলোচনার মধ্যে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ।
ওই মামলায় দুই তরুণীকে বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়। মামলাটিতে পুলিশ ইতোমধ্যে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে।
বনানীতে ফের জন্মদিনের দাওয়াত দিয়ে তরুণীকে ধর্ষণ প্রিন্ট ঢাকা, ০৬ জুলাই, এবিনিউজ : জন্মদিনের পার্টিতে ডেকে রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের জন্মদিনের দাওয়াত দিয়ে এক তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে আরেক ব্যবসায়ীপুত্রের বিরুদ্ধে। এই অভিযোগে গতকাল বুধবার ওই তরুণী বনানী থানায় বাহাউদ্দিন ইভান নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন। বনানী থানার পুলিশ বলেছে, বাহাউদ্দিন সপরিবারে বনানীর ন্যাম ভিলেজের একটি অ্যাপার্টমেন্টে থাকেন। তার বাবা ব্যবসায়ী। মঙ্গলবার রাতে বাহাউদ্দিন তার জন্মদিনে দাওয়াতের কথা বলে পূর্বপরিচিত এক তরুণীকে (২১) বাসায় ডাকেন। রাত দেড়টার দিকে তিনি ওই তরুণীকে ধর্ষণ করেন। তখন বাসায় বাহাউদ্দিন ছাড়া কেউ ছিলেন না। রাত সাড়ে ৩টার দিকে বাহাউদ্দিন তাকে বাসা থেকে বের করে দেন। এরপর তরুণী বনানী থানায় যান। গতকাল বুধবার সকালে তিনি বাহাউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন। বনানী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মতিন বলেন, ঘটনার পর বাহাউদ্দিন পালিয়ে গেছেন। তার বাবার ব্যবসা দেখাশোনার পাশাপাশি নিজেও ব্যবসা করেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে। মামলার পর তরুণীকে তেজগাঁওয়ের উইমেন ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। গতকাল রাতে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছিল। সেখানে চিকিৎসক না থাকায় রাতে তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরিদর্শক আবদুল মতিন বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওই তরুণীর সঙ্গে বাহাউদ্দিনের প্রথম পরিচয় হয়। এরপর বিভিন্ন সময়ে তাদের মধ্যে দেখা-সাক্ষাৎ হয়। জন্মদিনের অনুষ্ঠানে বনানীর বাসায় যেতে তরুণীকে অনুরোধ করেন তিনি। কিন্তু তরুণীটি ওই বাসায় গিয়ে বাহাউদ্দিন ছাড়া অন্য কাউকে দেখতে পাননি। মঙ্গলবার রাতে বাহাউদ্দিনের স্ত্রী, মা-বাবা না থাকলেও গতকাল সকালে তারা বাসায় আসেন। এর আগে গত ২৮ মার্চ বনানীতে একই রকম ঘটনার অভিযোগ ওঠার পর ব্যাপক আলোচনার মধ্যে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। ওই মামলায় দুই তরুণীকে বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়। মামলাটিতে পুলিশ ইতোমধ্যে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top