সকল মেনু

চার দিন পর কক্সবাজারের সোনাদিয়া থেকে নিখোঁজ পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে নৌবাহিনী

হটনিউজ ডেস্ক: টানা চার দিন কক্সবাজার ও এর আশেপাশের সমুদ্র এলাকায় ব্যাপক তল্লাশী চালিয়ে এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে বাংলাদেশ নৌবাহিনী। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় কক্সবাজারের মহেশখালি উপজেলার সোনাদিয়া থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। গত মঙ্গলবার (২৭ জুন) কক্সবাজার সমুদ্র সৈকতে এক পর্যটক নিখোঁজ হন। ঘটনার পর পরই নৌবাহিনী জাহাজ অতন্দ্র এবং বিশেষায়িত ফোর্স সোয়াডস এর সদস্যরা নিখোঁজ পর্যটককে খুজতে উদ্ধার অভিযান শুরু করে। নৌসদস্যরা টানা তিন দিন সার্বক্ষণিক কক্সবাজার ও এর আশেপাশের সমুদ্র এলাকা গুলোতে ব্যাপক তল্লাশী চালায়। সকালে নৌবাহিনীর ডুবুরী দল সোনাদিয়া থেকে তার লাশ উদ্ধার করে। পরে উদ্ধারকৃত পর্যটকের লাশ আইনী প্রক্রিয়ার জন্য কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, ঈদের ছুটিতে বন্ধুদের সাথে ঢাকা থেকে কক্সবাজারে আসে সুদীপ্ত নামে এই পর্যটক। মঙ্গলবার সকালে কক্সবাজারের সী-গাল পয়েন্টে বন্ধুদের সাথে সাগরে গোসল করতে নামার একপর্যায়ে ভাটার টানে পানিতে ভেসে যায় সুদীপ্ত । ঘটনার পর পরই নৌবাহিনী জাহাজ, সোয়াডস টিম, স্থানীয় ট্যুরিস্ট পুলিশ ও লাইফগার্ড কর্মীরা সমুদ্রের বিভিন্ন পয়েন্টে উদ্ধার অভিযান শুরু করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top