সকল মেনু

এবার ঈদে নাশকতার কোনো সম্ভাবনা নেই: আইজিপি

গাজীপুর প্রতিনিধি: এবারের ঈদে কোনো ধরনের নাশকতার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহিদুল হক। তিনি বলেছেন, পর্যাপ্ত নিরাপত্তামূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

আজ শুক্রবার বিকালে গাজীপুরের চন্দ্রায় জেলা পুলিশের কনট্রোল রুম পরিদর্শন এবং যানজট পরিস্থিতি পর্যবেক্ষণ করতে এসে এসব কথা বলেন তিনি।

আইজিপি বলেন, আমরা দেশব্যাপী ঈদের জামাতে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। আশাকরি আইনশৃঙ্খলার কোনো অবনতি হবে না।

তিনি বলেন, নাশকতা বা আইনশৃঙ্খলার অবনতি হবার মতো আমাদের কাছে এমন কোনো সুনির্দিষ্ট অভিযোগও নেই।

যানজট প্রসঙ্গে আইজিপি বলেন, দেশের বিভিন্ন স্থানে আমরা পুলিশের সিদ্ধান্তে অনেক বিকল্প ব্যবস্থা গ্রহণ করেছি। এসব বিকল্প ব্যবস্থার কারণে রাস্তায় তেমন একটা যানজট নেই। আমি নিজেই টঙ্গী হয়ে কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড়ে এসেছি কোথাও যানজট দেখা যায়নি।

এসময় তিনি বলেন, ‘ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোথাও যানজট নেই। যানজট নিয়ন্ত্রণে পর্যাপ্ত সংখ্যক পুলিশ, হাইওয়ে পুলিশ সার্বক্ষণিক কাজ করছে। আশা করা যাচ্ছে ঈদে ঘরমুখো মানুষের ভোগান্তি অনেক কম হবে।’

এসময় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি মো. আলী মিয়া, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top